• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শহরের কোভিড হাসপাতালে নতুন বিপত্তি, একসঙ্গে করোনা আক্রান্ত ৪০ চিকিৎসক, স্বাস্থ্যভবনে চিঠি

শহরের অন্যতম কোভিড হাসপাতাল কলকাতা মেডিকেল কলেজ। সেখানে একসঙ্গে ৪০ জন চিকিৎসক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই নিয়ে ঘুম ছুটেছে স্বাস্থ্য দফতরের। চিকিৎসা পরিষেবা কী হবে এই নিয়ে চিন্তায় হাসপাতালে অধ্যক্ষ। এদিকে রোগীর চাপ বাড়ছে। করোনার পাশাপাশি অন্য রোগীদেরও চিকিৎসা শুরু হয়েছে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে।

একসঙ্গে করোনা আক্রান্ত ৪০ চিকিৎসক

শহরের অন্যতম কোভিড চিকিৎসা কেন্দ্র কলকাতা মেডিকেল কলেজ হাসপাতাল সেখানে একসঙ্গে ৪০ চিকিৎসকের করোনা আক্রান্ত হওয়ার ঘটনায় উদ্বেগে স্বাস্থ্য দফতর। বাকি রোগীদের চিকিৎসা সংকটে পড়ে যাচ্ছে। অবিলম্বে এই ঘাটতি মেটানোর জন্য স্বাস্থ্য দফতরের কাছে সাহায্য চেয়ে চিঠি পাঠিয়েছেন অধ্যক্ষ মঞ্জু বন্দ্যোপাধ্যায়।

সিনিয়র, জুনিয়র উভয় পর্যায়ের চিকিৎসকই রয়েছেন তালিকায়। তার মধ্যে বেশ কয়েকজন হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা কোয়ারেন্টাইনে রয়েছেন। এই নিয়ে প্রবল সংকট তৈরি হয়েছে হাসপাতালে। যদিও শহরে এর আগেও একাধিক চিকিৎসক করোনা আক্রান্ত হয়েছেন। তবে এই ভাবে একই হাসপাতালের এতোজন চিকিৎসকের করোনা আক্রান্ত হওয়ার ঘটনা নজিরবিহীন।

কোভিড রোগীর সংখ্যাও বাড়ছে হাসপাতালে। নতুন করে করোনা সংক্রমণ বৃদ্ধিেত উদ্বেগ বেড়েছে। হাসপাতালে বেডের সংখ্যাও বাড়ানো হয়েছে। সামনেই দুর্গাপুজো। উৎসবের পরেই করোনা আক্রান্তের সংখ্যা বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে। যদিও করোনা বিধি মেনেই পুজো দেখার জন্য নির্দেশিকা জারি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কলকাতাঃ হাথরাসের ঘটনার প্রতিবাদে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের প্রতিবাদ মিছিল

English summary
Coronavirus infected 40 doctors in Calcutta medical college hospital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X