• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নেই পদ্মার ইলিশ, করোনা কাঁটায় বিদ্ধ জামাইষষ্ঠীর বাজার

Google Oneindia Bengali News

একের পর এক উৎসবে কোপ পড়তে শুরু করেছে। করোনা সংক্রমণের কারণে এবারও জামাইষষ্ঠীর বাজার ম্লান। সকাল থেকে কলকাতা শহরের বড় বাজার গুলিতে তেমন ভিড় দেখা যায়নি। বাজাের আমদানিও কম। নেই পদ্মার ইলিশ। মায়ানমারের ইলিশ এলেও তার খরিদ্দারি তেমন হচ্ছে না। মাত্র চার ঘণ্টা খোলা বাজার। তার উপরে কড়া বিধিনিষেধের কারণে বন্ধ পরিবহণ। সব মিলিয়ে জামাই ষষ্ঠী এবার ম্লান।

অগ্নিমূল্য বাজার দর জামাই ষষ্ঠীর বাজার করতে হিমসিম খেলো শ্বশুর

করোনা কাঁটায় বিদ্ধ জামাইষষ্ঠীর বাজার

গতকালই রাজ্যসরকার জামাইষষ্ঠীর জন্য পূর্ণ দিবস ছুটি ঘোষণা করেছে। আগে অর্ধ দিবস ছুটি থাকত। কিন্তু পূর্ণ দিবস ছুটি দিয়েও কোনও লাভ নেই। কড়া বিধিনিষেধের জালে বন্ধ বাস, ট্রেন, মেট্রো পরিষেবা। কাজেই দূরে থাকা মেয়ে জামাইয়ের শ্বশুরবাড়িতে যাওয়ার তেমন সুযোগ এবারও হবে না। গতবারইএই করোনার কারণেই মাটি হয়েছিল জামাই ষষ্ঠী।

এদিকে বাজারেও যোগান নেই জিনিসে। পদ্মার ইলিশ নেই। সবজির বাজার আগুন। ফলের বাজারও তাই। করোনা ধাক্কায় আম বাঙালির সেই পকেটে টান। কাজেই গতকাল থেকেই বাজার মন্দা জামাইষষ্ঠীর। সকাল থেকে মানিকতলা বাজার, গড়িয়াহাট বাজার, লেক মার্কেট সহ শহরের একাধিক বড় বাজারে দেখা নেই খরিদ্দারদের। দরদাম করে জিনিস কিনতে দেখা যাচ্ছে না কাউকে। বিক্রেতারা বলছেন মাত্র চারঘণ্টা খোলা বাজার। তার উপরে করোনার বিধিনিষেধ এত খারাপ বাজার দেখা যায়নি এর আগে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Corona Pandamic effect Jamai Sasthi Market in Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X