• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

১০% কমিশন বন্ধে ঠিকাদারের পদক্ষেপ! ভিডিও 'বন্দি' মমতার দলের কাউন্সিলর

ঠিকাদারের কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগ। অভিযুক্ত বৈদ্যবাটি পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোরাচাঁদ শেঠ। অভিযোগকারী ঠিকাদার পুরো বিষয়টির ভিডিও রেকর্ডিং করেছেন।
  • |
Google Oneindia Bengali News

ঠিকাদারের কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগ। অভিযুক্ত বৈদ্যবাটি পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোরাচাঁদ শেঠ। অভিযোগকারী ঠিকাদার পুরো বিষয়টির ভিডিও রেকর্ডিং করেছেন। বিষয়টি পুর-কর্তৃপক্ষ, জেলা তৃণমূল নেতৃত্ব এবং পুলিশকেও জানিয়েছেন। অন্যদিকে, নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত কাউন্সিলর।

১০% কমিশন বন্ধে ঠিকাদারের পদক্ষেপ! ভিডিও বন্দি মমতার দলের কাউন্সিলর

পুরসভার তৈরি রাস্তা খারাপ হয়ে যাচ্ছে। এই অভিযোগ উঠেছে বৈদ্যবাটি-সহ বেশ কিছু জায়গায়। জনসাধারণের তরফে বিষয়টি পিছনে রাজনীতিক এবং ঠিকাদার যোগের অভিযোগ করা হয়েছে। এর ফল যেন হাতেনাতে মিলল বৈদ্যবাটিতে।

বৈদ্যবাটির এক ঠিকাদারের অভিযোগ, যে কোনও প্রকল্পের দশ শতাংশ টাকা দিতে হয় ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোরাচাঁদ শেঠকে। টাকা না দিলে তিনি কোনও ঠিকাদারকেই কাজ দেন না বলে অভিযোগ। তবে, ঘুষ দেওয়ার বিষয়টি তুলে ধরতে ভিডিও করার সিদ্ধান্ত নেন তিনি। পরে সেই ভিডিও ওই ঠিকাদার তুলে দেন সংবাদমাধ্যমের হাতে। যদিও সেই ভিডিও-র সত্যতা যাচাই করা সম্ভবপর হয়নি।

অভিযোগকারী ঠিকাদার বলেছেন, প্রায় ১০ শতাংশ করে কমিশন দিতে হয় কাউন্সিলরকে। ফলে নিজের লাভ রাখতে গিয়ে কাজের মান খারাপ হয়ে যায়।

এদিকে, নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন বৈদ্যবাটি পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোরাচাঁদ শেঠ। তাঁর দাবি তিনি দিনে ১৮ ঘন্টা সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেন। তিনি কোনও ঠিকাদারকে কাজ পাইয়ে দেওয়ার কথাও অস্বীকার করেছেন।

হুগলি জেলা তৃণমূলের কার্যকরী সভাপতি প্রবীর ঘোষাব জানিয়েছেন, তিনি অভিযোগ পেয়েছেন। অভিযোগের তদন্তেরও আশ্বাস দিয়েছেন প্রবীর ঘোষাল।

English summary
Contractor of Baidyabati Municipality Complaints of bribary against TMC Councillor
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X