ফের অধীর-গড়ে আক্রান্ত কংগ্রেস বিধায়ক, রাস্তায় বসে তৃণমূলী হামলার প্রতিবাদ

Subscribe to Oneindia News

মুর্শিদাবাদের বুকে ফের আক্রান্ত কংগ্রেস বিধায়ক। এবার কংগ্রেস বিধায়ক ফিরোজা বেগমকে গাড়ি থেকে নামিয়ে মারধর করা হল। অভিযোগের তির সেই তৃণমূলের দিকে। এর আগে কান্দিতে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর মিছিলে হামলা চালিয়েছিল তৃণমূল। সোমবার বেলডাঙার কংগ্রেস বিধায়কও আক্রান্ত হয়েছিলেন। এবার নিজের নির্বাচনী ক্ষেত্রে আক্রান্ত হলেন রানিনগরের কংগ্রেস বিধায়ক ফিরোজা বেগম।

 ফের অধীর-গড়ে আক্রান্ত কংগ্রেস বিধায়ক, রাস্তায় বসে তৃণমূলী হামলার প্রতিবাদ

[আরও পড়ুন: পঞ্চায়েতের ভবিষ্যৎ আরও জটিল হচ্ছে! এবার সিপিএমও সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে চলেছে]

পঞ্চায়েতের কংগ্রেস প্রার্থীরা আক্রান্ত হয়েছেন শুনে সংশ্লিষ্ট এলাকার বিধায়ক তড়িঘড়ি যাচ্ছিলেন ঘটনাস্থলে। কিন্তু ঘটনাস্থলে পৌঁছনোর আগেই তাঁর গাড়ি আটকে দেয় হামলাকারীরা। তারপর গাড়ি থেকে নামিয়ে ভাঙচুর চালানো হয়। আক্রান্ত হন বিধায়কও। এরপর রাস্তায় বসেই বিক্ষোভ দেখান বিধায়ক ফিরোজা বেগম।

ইসলামপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালায়। বিধায়ক ফিরোজা বেগম জানান, যতক্ষণ না হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে তিনি রাস্তাতেই বসে থাকবেন। সোমবার বেলডাঙার কংগ্রেস বিধায়ক সফিউর রহমানকে পুলিশের সামনেই তৃণমূলের গুন্ডারা হামলা চালায় বলে অভিযোগ।

এদিন নির্বাচন কমিশনের বিজ্ঞপ্তি জারির পর কংগ্রেস প্রার্থীরা মনোনয়ন জমা দিতে যায়। সেইসময় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দল পাকিয়ে বাধা দেওয়া হয়। কংগ্রেসকর্মীদের উপর হামলার কথা শুনেই বিধায়ক ঘটনাস্থলে যাচ্ছিলেন। তখন ঘটনাস্থলের আগেই রাস্তা ঘিরে হামলা চালানো হয় বিধায়ক ফিরোজা বেগমের উপর।

English summary
Congress MLA Firoja Begam is attacked at Murshidabad. She protest against attacker to sit on road

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.