বিপন্মুক্ত সোমেন মিত্র, এইমসে থেকে ছাড়া পেয়ে ফেরার অপেক্ষায় পরিজন-অনুগামীরা

Subscribe to Oneindia News

প্রাক্তন সাংসদ কংগ্রেস নেতা সোমেন মিত্রের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি এখন অনেকটাই বিপন্মুক্ত। সবকিছু ঠিকঠাক চললে তাঁকে এই সপ্তাহের শেষেই দিল্লির এইমস থেকে ছেড়ে দেওয়া হতে পারে। তবে চিকিৎসকরা কোনও ঝুঁকি নিতে চাইছেন না। তাঁকে এখনও নিয়মিত পর্যবেক্ষণে রাখা হয়েছে।

অনেকটাই বিপন্মুক্ত সোমেন মিত্র, এইমসে থেকে ছাড়া পেয়ে ফেরার অপেক্ষায় পরিজন-অনুগামীরা

[আরও পড়ুন: গুরুতর অসুস্থ রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডু, এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন]

গুরুতর অসুস্থ হয়ে গত ১৮ মার্চ প্রবীণ কংগ্রেস নেতা সোমেন মিত্র ভর্তি হন দিল্লির এইমসে। দিল্লিতে কংগ্রেসের প্লেনারিতে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। এরপর তাঁকে চিকিৎসকরা ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রেখে চিকিৎসা শুরু করেন। এখন তাঁর শারীরিক অবস্থা অনেকটাই উন্নতি করেছে।

তাঁর সঙ্গেই রয়েছেন স্ত্রী শিখা মিত্র ও পুত্র রাহুল। এছাড়া সোমেনবাবুর সর্বক্ষণের সঙ্গী বাদল ভট্টাচার্যও রয়েছেন সোমেনবাবুর সঙ্গে। হাসপাতাল থেকে ছুটি পাওয়ার পর সোমনবাবুকে সঙ্গে নিয়ে একেবারে তাঁরা কলকাতা ফিরবেন। চলতি সপ্তাহের শেষেই সোমেনবাবু সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারবেন বলে আশাবাদী।

দীর্ঘদিন ধরেই নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা না করানোয় সমস্যা তৈরি হয়েছিল আরও। রাজ্য রাজনীতির এই বর্ণময় চরিত্র সোমেন মিত্রের অসুস্থতায় গভীর উদ্বেগ প্রকাশ করেন আত্মীয়স্বজন-অনুগামীরা। ঘটনার খবর পেয়েই ছোড়দাকে দেখতে যান মুকুল রায়। খোঁজ নেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ও।

[আরও পড়ুন: তৃণমূলেও ভাঙন, বিধায়ককে হারিয়ে আইএনটিটিইউসি-র প্রাক্তন সভাপতিকে পেল কংগ্রেস]

English summary
Congress leader Somen Mitra can release from AIMS of Delhi in running week. He was seriously ill in congress conference and admitted in hospital

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.