• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেস প্রার্থীকে অনুসরণ করছেন নির্দল প্রার্থী! কলকাতা পুরভোটে অভিনব ঘটনায় উত্তেজনা

Google Oneindia Bengali News

কলকাতা পুরভোটে কোমর বেঁধে নেমেছে কংগ্রেস। তৃণমূলকে বিনাযুদ্ধে সূচাগ্র মেদিনীও দিচ্ছে না কংগ্রেস। চোখে চোখ রেখে লড়াই করছে ওয়ার্ডে ওয়ার্ডে। তেমনই লড়াইয়ের এক প্রতিচ্ছবি উঠে এল কলকাতা পুরসভার ৮১ নম্বর ওয়ার্ডে। এই ওয়ার্ডে কংগ্রেস প্রার্থীকে ছায়ার মতো অনুসরণ করছেন নির্দল প্রার্থী। এবং ওই নির্দল প্রার্থী তৃণমূলের হয়ে কাজ করছেন বলেই অভিযোগ কংগ্রেস প্রার্থীর।

কংগ্রেস প্রার্থীকে অনুসরণ করছেন নির্দল প্রার্থী! কলকাতা পুরভোটে অভিনব ঘটনায় উত্তেজনা

একেবারে অভিনব এক অভিযোগ উঠল কলকাতা পুরসভার নির্বাচনে। এক প্রার্থীকে ফলো করছেন অপর প্রার্থী। এই অভিযোগেই সরগরম হয়ে উঠল বুথ চত্বর। ৮১ নম্বর ওয়ার্ডের একটি বুথে অন ক্যামেরা দেখা গেল কংগ্রেস প্রার্থীর অভিযোগ আর বাস্তবিক ঘটনা। কলকাতা পুরভোটে নতুন এক দৃষ্টান্ত স্থাপন হল প্রার্থীকে অনুসরণ করার ঘটনায়।

ভিডিও-তে দেখা গেল- ৮১ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থী বুথে ঢুকলেন। সঙ্গে সঙ্গে তাঁর পিছু নিলেন অপর এক প্রার্থী। তিনি নির্দল প্রার্থী। আবার কংগ্রেস প্রার্থী বেরিয়ে এলেন বুথ থেকে তিনিও বেরিয়ে এলেন। এমনইভাবে কংগ্রেস প্রার্থী যা করছেন, তাই করে চলেছেন নির্দল প্রার্থী। যেখানে যাচ্ছেন তাঁর পিছু পিছু কংগ্রেস প্রার্থীও সেখানে চলেছেন।

নির্দল প্রার্থীর বিরুদ্ধে অভিযোগের তির ছুড়ে কংগ্রেস প্রার্থী তানিয়া পাল বলেন, তাঁর পিছনে লাগিয়ে দেওয়া হয়েছে নির্দল প্রার্থীকে। আর এই কাজ তৃণমূলের। তৃণমূল প্রার্থী জুঁই বিশ্বাসের হয়ে কাজ করছেন বলে অভিযোগ কংগ্রেস প্রার্থীর। নির্দল প্রার্থী তৃণমূলের হয়ে কাজ করছেন। তৃণমূলের অঙ্গুলিহেলনে সব কাজ করছেন। কংগ্রেসকে ভয় পেয়ে এসব করে বেড়াচ্ছে তৃণমূল।

৪৫ নম্বর ওয়ার্ডে বহিরাগত ভোটার ধরলেন কংগ্রেস প্রার্থী সন্তোষ পাঠক, তুমুল উত্তেজনা, ঘটনাস্থলে ডিসি সেন্ট্রাল৪৫ নম্বর ওয়ার্ডে বহিরাগত ভোটার ধরলেন কংগ্রেস প্রার্থী সন্তোষ পাঠক, তুমুল উত্তেজনা, ঘটনাস্থলে ডিসি সেন্ট্রাল

নির্দল প্রার্থী এই অভিযোগ অস্বীকার করে বলেন, সর্বৈব মিথ্যা অভিযোগ। আমি একজন প্রার্থী। আমারও তো ভোট করার অধিকার রয়েছে। আমি আমার মতো করে ভোট করাচ্ছি। আমি কেন তৃণমূলের হয়ে কাজ করতে যাব। কংগ্রেস প্রার্থী বরং ভোটার লাইনে গিয়ে প্রভাবিত করছেন ভোটারদের। তা থেকে বিরত করার জন্যই তিনি কংগ্রেস প্রার্থীর পিছনে গিয়েছিলেন তিনি।

কংগ্রেস প্রার্থী ফের উল্টে অভিযোগ করেন, শুধু ওই প্রার্থীই নন, এঁরা দলবদ্ধ হয়ে এখানে এসেছেন। তিনি যা করছেন তার পিছু নিচ্ছেন। এই ঘটনায় বুথের সামনেই কংগ্রেস প্রার্থী ও নির্দল প্রার্থীর বচসা বেধে যায়। একে অপরের বিরুদ্ধে অভিযোগ-পাল্টা অভিযোগ করতে থাকেন তারা। ভোটের পাশাপাশি নতুন এক অভিযোগ নিয়ে উত্তেজনা তৈরি হয় বুথের সামনে।

English summary
Congress candidate followed by an independent candidate in Ward 81 of Kolkata Municipal Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X