• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেয়র 'ভাগাড়ে'! পচা মাংস ঠেকাতে পুরসভার পরিকাঠামো নিয়ে যা বললেন মেয়র পারিষদ

ভাগাড় কাণ্ডের প্রতিবাদে কলকাতায় মিছিল করল কংগ্রেস ও বিজেপি। বিজেপির কর্মসূচির জেরে কলকাতা পুরসভার সমানে পুলিশের সঙ্গে ধস্তাধস্তির মতো পরিস্থিতি তৈরি হয়। মেয়র ভাগাড়ে চলে গিয়েছেন বলে কটাক্ষ করেছে বিজেপি।

মেয়র ভাগাড়ে! পচা মাংস ঠেকাতে পুরসভার পরিকাঠামো নিয়ে যা বললেন মেয়র পারিষদ

ভাগাড় মাংস কাণ্ডের প্রতিবাদে কলকাতার রাস্তায় নামল প্রদেশ কংগ্রেস। মৌলালির বিধানভবন থেকে মিছিল শুরু হয়ে তা যায় মৌলালি পর্যন্ত।

বিজেপির মিছিলটি হয় ধর্মতলায়। খানিকটা পুলিশের চোখ এড়িয়েই মিছিল পুরসভার কেন্দ্রীয় ভবনের সামনে কাছে পৌঁছে যায়। বিজেপি কর্মী সমর্থকদের হাতে ছিল পচা মাংস। আর ছিল বিড়াল, কুকুরের সফট টয়েজ।

বিজেপি অভিযোগ, বেশির ভাগ রেস্তোরাঁয় পচা মাংসের কারবার। সুষ্ঠু ভাবে বেঁচে থাকতেই এই আন্দোলন। মেয়রের অকর্মণ্যতার জন্যই শহরে পচা মাংস আর ভাগাড় কাণ্ডের রমরমা বলে অভিযোগ তৃণমূলের। রাজ্যে এবং শহরে দীর্ঘদিন ক্ষমতায় থেকেও এই ধরনের ঘটনা বন্ধ করতে ব্যর্থ হয়েছে তারা তৃণমূল। ঘটনায় পরোক্ষে তাদের মদতেরও অভিযোগ করা হয় বিজেপির তরফে।

দীর্ঘদিন পুরসভায় ক্ষমতায় থাকলেও, পরিকাঠামো নেই বলে দাবি করেন মেয়র পারিষদ স্বাস্থ্য অতীন ঘোষ। কংগ্রেস ও বিজেপি যাতে এই ভাবে আন্দোলন না করে মানুষকে সচেতন করতে নামে, তার জন্য আহ্বান জানা তিনি। অন্যদিকে, এইভাবে দায়িত্ব এড়ানো যায় না বলে মন্তব্য করেছেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। মেয়র ভাগাড়ে গিয়েছেন বলেও কটাক্ষ করেন তিনি। ভাগাড়গুলিতে কেন নিরাপত্তারক্ষী নেই সেই প্রশ্নও তোলা হয়েছে বিজেপির তরফে।

English summary
Congress and BJP rallies in Kolkata protesting against rotten meat case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X