• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল প্রবঞ্চক, গগনে গগনে খেলে বেড়াচ্ছেন মমতা, ২১ জুলাই কমিশনের রিপোর্ট নিয়ে চ্যালেঞ্জ সুজনের

২১ জুলাই কমিশনের রিপোর্ট প্রকাশ করছেন না মমতা। সেটা না করে আকাশে আকাশে গগণে গগণে খেলে বেড়াচ্ছেন। ২১ জুলাইয়ে মমতাকে আক্রমণে বিঁধলেন সুজন চক্রবর্তী। তৃণমূলকে মানুষ প্রবঞ্চক মনে করেন বলে কটাক্ষ করেছেন সুজন।

 প্রবঞ্চক তৃণমূল

প্রবঞ্চক তৃণমূল

মানুষ তৃণমূল কংগ্রেসকে প্রবঞ্চক মনে করে। সরাসরি মমতা সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তী। উনি যে মিথ্যে কথা বলছেন তা চোখে মুখে স্পষ্ট হয়ে গিেয়ছে। করোনা নিয়ে একের পর এক মিথ্যে কথা বলে চলেছে মুখ্যমন্ত্রী। এমনই অভিযোগ করেছেন সুজন।

২১ জুলাই কমিশনের রিপোর্ট চ্যালেঞ্জ

২১ জুলাই কমিশনের রিপোর্ট চ্যালেঞ্জ

২১ জুলাই কমিশনের রিপোর্ট কেন প্রকাশ করছেন না মমতা এই নিয়ে প্রশ্ন তুলেছেন সুজন চক্রবর্তী। তিনি অভিযোগ করেছেন, ২১ জুলাই কমিশনের রিপোর্ট এখনও প্রকাশ করেননি মমতা। সাধারণ মানুষের ৫ কোটি টাকা খরচ করেেছ মমতা। ৫ বছর আগেই ২১ জুলাই কমিশন রিপোর্ট দিয়েছে। কিন্তু এখনও সেটা প্রকাশ করা হয়নি বলে অভিযোগ করেছেন সুজন।

 সব কিছু গোপন রাখা হচ্ছে

সব কিছু গোপন রাখা হচ্ছে

সুজন চক্রবর্তী অবিযোগ করেছেন মানুষের সঙ্গে যোগাযোগ রেখে চলছেন না মমতা। কোভিড পরিস্থিতি হলে কী করবেন মানুষ । করোনা না হলেই বা কি করবেন তা যেমন জানাচ্ছেন না। তেমনই লকডাউন নিয়েও কোনও স্থির সিদ্ধান্ত জানাচ্ছেন না। বাংলার মানুষের সর্বনাশ করে চলেেছন তিনি।

 করোনা নিয়ে মমতার দাবি

করোনা নিয়ে মমতার দাবি

রাজ্যে করোনা সংক্রমণ অন্যান্য রাজ্যের তুলনায় কম বলে দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছেন রাজ্যে করোনা সংক্রমণে মৃত্যুর হার মাত্র ২.৫৬ শতাংশ। ৫ শতাংশের অবস্থা সংকটপন্ন। বাকিদের তেমন কোনও ঝুঁকি নেই বলে দাবি করেছেন তিনি।

English summary
CMP MLA Sujan Chakroborty slams Mamata Banerjee over 21 July Commission report
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X