• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুর্গাপুজো শুরু হয়ে গিয়েছে, শ্রীভূমির পুজো উদ্বোধন করে বললেন মুখ্যমন্ত্রী, আরও কী বললেন জেনে নিন

  • By Oneindiastaff
  • |

দুর্গাপুজো শুরু হয়ে গিয়েছে। মহালয়ার আগের সন্ধেয় শ্রীভূমির পুজোর উদ্বোধন করে এমনটাই বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মহালয়ার পূণ্যতিথিতে সকলকে শুভেচ্ছাও জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

 দুর্গাপুজো শুরু হয়ে গিয়েছে, শ্রীভূমির পুজো উদ্বোধন করে বললেন মুখ্যমন্ত্রী, আরও কী বললেন জেনে নিন

সোমবার সন্ধেয় শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজো উদ্বোধনে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেখানে ভাসান নিয়ে সরকারি বিধিনিষেধ সম্পর্কে জনতার কাছেই জবাবদিহি করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, মহরম দুঃখের উৎসব। পাঁজি তিনি তৈরি করেন না বলে জানিয়ে মুখ্যমন্ত্রী বলেন ওটা চন্দ্র-সূর্য-গ্রহ-তারা দেখে হয়। কুড়ি-পঁচিশ বছর অন্তর দুর্গাপুজো আর মহরম একসঙ্গে হয় বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। একই দিনে মহরমের মিছিল এবং দুর্গাপুজোর নিরঞ্জন নিয়ন্ত্রণ করা খুবই কঠিন বলেও মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী।

আদালতের আর্জি যে মানা সম্ভব নয়, শনিবার তা স্পষ্ট করে দিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, যতক্ষণ তিনি চেয়ারে আছেন, এটা দেখা তাঁর কাজ, প্রতিমা বিসর্জনকে কেন্দ্র করে পাড়ায় পাড়ায় যেন দাঙ্গা না লাগে। কেউ দেশলাই কাঠি জ্বালাতে এলে দেশলাইটা কেড়ে নিতে হবে বলেও মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী। মঞ্চে স্তোত্র ও চণ্ডীপাঠ করে মুখ্যমন্ত্রী বলেন, মা দুর্গাতো কখনও বলেননি নকল রামের পুজো করতে।

English summary
CM of West Bengal gives mahalaya greetings to all. Last evening she inaugurated the Durga Puja of Shree Bhumi Sporting Club.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X