• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হাসিনের পাশে থাকবেন মমতা! আর্জি মেনে শামি-কাণ্ডে দিলেন সাক্ষাতের সময়

  • |
Google Oneindia Bengali News

আদালতে জবানবন্দি দিয়ে সটান মুখ্যমন্ত্রীর বাড়ি পৌঁছে গিয়েছিলেন ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। তাঁর আর্জি মেনে হাসিনের সঙ্গে সাক্ষাতের সময় দিলেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাণর সঙ্গে সাক্ষাতের জন্য হাসিনকে শুক্রবার সময় দিয়েছেন। হাসিনের আবেদনে মুখ্যমন্ত্রীর এই সাড়া দেওয়া শামি-কাণ্ডে অন্য মাত্রা দিতে চলেছে।

হাসিনের পাশে থাকবেন মমতা! আর্জি মেনে শামি-কাণ্ডে দিলেন সাক্ষাতের সময়

ভারতীয় স্পিডস্টার মহম্মদ শামির বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ এনে প্রশাসনের দ্বারস্থ হন তাঁর স্ত্রী হাসিন। তিনি একাধিক মহিলার সঙ্গে শামির সম্পর্কের অভিযোগ করেন। এমনকী শামির দাদার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগও আনেন হাসিন। তাঁর লড়াইয়ে হাসিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পাশে চান।

সোমবার আলিপুর আদালতে জবানবন্দি দেওয়ার পর হাসিন সটান মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে যান সাহায্যের আর্তি নিয়ে। তবে মুখ্যমন্ত্রীর সঙ্গে সেদিন সাক্ষাৎ হয়নি তাঁর। মুখ্যমন্ত্রী তখন নবান্নে ব্যস্ত ছিলেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের সঙ্গে। মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে না পেরে একটি চিঠি লিখে আবেদন করে আসেন হাসিন।

এদিকে শামি-কাণ্ডে কলকাতা পুলিশ দুবাইয়ে যাওয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রকের অনুমতি চেয়েছে। দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষে দুদিন দুবাইয়ে ছিলেন শামি। ওই দুদিন তিনি কী করেছিলেন, তা জানতে চান তদন্তকারীরা। সেই কারণেই দুবাইয়ে যাওয়া জরুরি বলে জানান তদন্তকারী গোয়েন্দারা।

হাসিনের অভিযোগ, শামি তাঁর দাদাকে দিয়ে যৌন নির্যাতনের চেষ্টা করে তাঁর উপর। তাঁকে খুনের চেষ্টা করা হয়। শামির দাদা তাঁর শ্যালিকার সঙ্গে শামির বিয়ে দেওয়ার জন্য তাঁর সংসার ভাঙার চেষ্টা করেছে বলেও অভিযোগ করেন তিনি। তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে সেই কথাই তুলে ধরতে চান। চান প্রতিকার।

English summary
CM Mamata Banerjee will meet with Hasin Jahan on Friday in accordance with her request. Hasin Jahan went to Mamata Banerjee’s house at kalighat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X