• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুরভোটের আগে আইনশৃঙ্খলায় জোর! পুলিশ আধিকারিকদের সঙ্গে বৈঠকে বসছেন মমতা

একমাত্র করিমপুরে জয়প্রকাশ মজুমদারের ওপর হামলা বাদ দিলে তিন কেন্দ্রের উপনির্বাচনে আইনশৃঙ্খলা ভঙ্গের মতো কিছু ঘটেনি। কিন্তু ২০২০ পড়লেই রাজ্যের অধিকাংশ পুরসভায় ভোটের দামামা বেজে যাবে। তার আগে রাজ্যের আইনশৃঙ্খলাকে জোরদার করতে চাইছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইদিকে লক্ষ্য রেখে সোমবার রাজ্যের পুলিশ আধিকারিকদের সঙ্গে হবে বৈঠক। ভিডিও কনফারেন্সে হওয়া এই বৈঠকে জেলার পুলিশ সুপাররা ছাড়াও হাজির থাকবেন আইজি এবং ডিআইজি পদ মর্যাদার অফিসাররা।

পুরভোটের আগে আইনশৃঙ্খলায় জোর! পুলিশ আধিকারিকদের সঙ্গে বৈঠকে বসছেন মমতা

পাড়ায় পাড়ায় সাম্প্রদায়িক উস্কানি কিংবা সীমান্ত পেরিয়ে অনুপ্রবেশ নিয়ে মাঝে মধ্যেই অভিযোগ ওঠে। সূত্রের খবর অনুযায়ী কোনও কোনও ক্ষেত্রে জেলার পুলিশ আধিকারিকদের মনিটরিং ঠিকমত হচ্ছে না বলে অভিযোগ উঠেছে তৃণমূলের তরফে। ফলে সেই সব নিয়ে আলোচনা জরুরি হয়ে পড়েছে। সোমবার নবান্নের ১৪ তলার কনফারেন্স হলে বৈঠকে মুখ্যমন্ত্রী ছাড়াও হাজির থাকতে চলেছেন মুখ্যসচিব, স্বরাষ্ট্র সচিব, রাজ্য পুলিশের ডিজি।

জেলাগুলিতে নজরদারির কাজ কোন পর্যায়ে রয়েছে তার খোঁজখবর করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে। একএক জেলায় একএক রকমের সমস্যা। সীমান্তবর্তী জেলাগুলিতে অনুপ্রবেশের সমস্যার পাশাপাশি রয়েছে চোরাচালানকারীদের বিষয়টি। অন্যদিকে জঙ্গলমহলের জেলাগুলিতে রয়েছে মাওবাদী আনাগোনার খবরও।

English summary
CM Mamata Banerjee will meet Police Officers across the state through Video Conferance on Monday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X