• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের কলেজে ঢুঁ মারলেন মুখ্যমন্ত্রী! কথা অভিভাবকদের সঙ্গে

  • |
Google Oneindia Bengali News

ফের সরাসরি ছাত্রছাত্রীদের সমস্যা জানার চেষ্টা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন কলকাতা বিশ্ববিদ্যালয়ের আলিপুর ক্যাম্পাসের পাস দিয়ে যাওয়ার সময় সেখানে ভিড় দেখে গাড়ি থেকে নেমে যান মুখ্যমন্ত্রী। অভিভাবকদের সঙ্গে কথা বলে গাড়িতে উঠে চলে যান নবান্নের দিকে।

ফের কলেজে ঢুঁ মারলেন মুখ্যমন্ত্রী! কথা অভিভাবকদের সঙ্গে

ছাত্র ভর্তিতে তোলাবাজির সমস্যা যেন কিছুতেই দূর করতে পারছেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তোলাবাজি নিয়ে সংগঠনকে নিয়ন্ত্রণ করতে না পারায় ইতিমধ্যেই সরিয়ে দিয়েছেন টিএমসিপির সভানেত্রী জয়া দত্তকে। বিষয়টি নিয়ে তিনি নিজেই খোঁজখবর যে শুরু করেছেন, এদিনের মুখ্যমন্ত্রীর পদক্ষেপে ফের একবার সামনে এল।

শুক্রবার বেলা ১১টা। বাড়ি থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রীর গন্তব্য নবান্ন। বিশ্ববিদ্যালয়ের আলিপুর ক্যাম্পাসের বাইরে তখন অভিভাবকদের ভিড়। মুখ্যমন্ত্রী নেমে অভিভাবকদের জিজ্ঞাসা করেন, সেখানে ভিড় কেন। কোনও সমস্যা হচ্ছে কিনা। যদি কোনও সমস্যা হয় সরাসরি তাঁকেই জানানো কথা অভিভাবকদের বলেছেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে অভিভাবকরা খুশি। মুখ্যমন্ত্রীর প্রশ্নের উত্তরে অভিভাবকরা জানিয়েছেন, সেখানে বিএড এবং এমএড-এর ভর্তি চলছে। ছাত্রছাত্রীরা সবাই ভর্তির জন্য ভবনের ভিতরেও ঢুকে গিয়েছে। সেখানে বাইরে কোনও অসুবিধা নেই বলে জানান অভিভাবকরা। তবে ভিতরে কোনও অসুবিধা হচ্ছে কিনা তা তাঁদের জানা নেই বলে জানিয়েদেন তাঁরা।

এক অভিভাবক জানান, মুখ্যমন্ত্রী পাশ দিয়ে যাচ্ছিলেন। ভিড় দেখে নেমে যান। দুমিনিট ছিলেন। মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে তাঁরা খুশি।

এর আগে তোলাবাজির অভিযোগ ওঠায় মুখ্যমন্ত্রী নিজে গিয়েছিলেন আশুতোষ কলেজে। সেখানে গিয়ে খোঁজখবরও করেন তিনি।

English summary
CM Mamata Banerjee visits Alipore campus of Calcutta University
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X