• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা কি নিজের ঘরেই আস্থা হারাচ্ছেন, মুখ্যমন্ত্রীর ভাইয়ের মন্তব্যে পদ্ম ফোটার জল্পনা তুঙ্গে

হরিশ চ্যাটার্জি স্ট্রিটে ঢুকে পদ্ম ফোটাব। হুঙ্কার দিয়েছিলেন দলত্যাগী শুভেন্দু। বিজেপি নেতার সেই দাবি কি তাহলে সত্যি হতে চলেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইয়ের মন্তব্য ঘিরে নতুন করে চড়ছে জল্পনার পারদ। কার্তিক বন্দ্যোপাধ্যায় বলেছেন, 'আগামী দিনে কি হবে সেটা কেউ বলতে পারে না'। তারপরেই জল্পনার পারদ চড়তে শুরু করেছে। তাহলে কী মমতা নিজের ঘরেই আস্থা হারাচ্ছেন।

 বিতর্কিত মন্তব্য মমতার ভাইয়ের

বিতর্কিত মন্তব্য মমতার ভাইয়ের

কালীঘাটও কি সুর বদলাতে শুরু করেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইয়ের মন্তব্যে নতুন করে জল্পনা শুরু হয়ে গিয়েছে। মুখ্যমন্ত্রীর ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায় বলেছেন, 'আগামী দিনে কি হবে সেটা কেউ বলতে পারে না। কাল কী করব আমি তাও জানি না।' এই নিয়ে শুরু হয়েছে জল্পনা। তাহলে কী কালীঘাটেও ঢুকে পড়েছে বদলের হাওয়া।

শুভেন্দুর হুঁশিয়ারি

শুভেন্দুর হুঁশিয়ারি

বিজেপিতে যোগ দেওয়ার পর অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে শুভেন্দু অধিকারী হুঙ্কার দিয়েছিলেন এবার হরিশ চ্যাটার্জি স্ট্রিটেও ঢুকবে পদ্ম ফোটাবেন তিনি। অভিষেক শুভেন্দুকে নিজের বাড়িতে পদ্মফোটানের কথা বলেছিলেন। তার পাল্টা জবাবে এই মন্তব্য করেছিলেন শুভেন্দু। তারপরেই মুখযমন্ত্রীর ভাইয়ের মন্তব্য নিয়ে জল্পনা শুরু হয়েছে। শুভেন্দু অভিষেককে আক্রমণ করে বলেছিলেন এবার কালীঘাটে ঢুকে পদ্মফোটাবেন তিনি। সেই পথেই কি তাহলে এগোচ্ছে বিজেপি।

 অধিকারী পরিবারে কোপ

অধিকারী পরিবারে কোপ

গতকালই অধিকারী পরিবারের উপর ফের কোপ পড়েছে। শিশির অধিকারীকে দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে সরানো হয়েছে। তাঁর জায়গায় বসানো হয়েছে অখিল গিরিকে। অধিকারী পরিবারের প্রবল প্রতিপক্ষ অখিল গিরি। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর অখিল গিরির উপরেই এখন বেশি আস্থা রাখছে তৃণমূল কংগ্রেস। এছাড়াও অধিকারী পরিবার ঘনিষ্ঠ তমলুক ও এগরা পুরসভার দুই প্রশাসকদেও সরিয়েছে তৃণমূল কংগ্রেস।

শিশিরও কি বিজেপিতে

শিশিরও কি বিজেপিতে

পদ থেকে সরানো হলেও এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি শিশির অধিকারী। তিনি বলেছেন নো অ্যাকশন, নো রিঅ্যাকশন। এই নিয়ে জল্পনা শুরু হয়েছে। এদিকে আবার মুকুল রায় দাবি করেছেন শিশির অধিকারীর বিজেপিতে যোগদান এখন শুধু সময়ের অপেক্ষা। একে একে মমতার হাত ছাড়তে শুরু করেছে তৃণমূলের নেতারা। যদিও গতকালই জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করেছেন বিজেপি থেকে তৃণমূলে ফিরতে চলেছেন ৭ সাংসদ।

English summary
CM Mamata Banerjee's brother coment creat new controversy after Suvendu Adhikari' claimed
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X