India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বর্ষা শুরু হতে না হতেই জমা জলে মরণফাঁদ KMC এলাকায়! হরিদেবপুরে তড়িদাহত হয়ে মর্মান্তিক পরিণতি স্কুল ছাত্রের

Google Oneindia Bengali News

শহরে বর্ষার শুরু হতে না হতেই মর্মান্তিক পরিণতি স্কুল ছাত্রের (student) । ফের একজনের মৃত্যু হল রাস্তা থাকা বিদ্যুতের খুঁটি থেকে তড়িদাহত (Electrocuted) হয়ে। ঘটনাটি হরিদেবপুর (haridevpur) এলাকা। পুলিশ জানিয়েছে মৃত ও ছাত্রের নাম নীতীশ যাদব। এই ঘটনার পরেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। সারাটা বছর ওই এলাকায় কীভাবে জল জমে থাকতে পারে, তা নিয়ে প্রশ্ন করেছেন তাঁরা।

রবিবার সন্ধের ঘটনা

রবিবার সন্ধের ঘটনা

এদিন সন্ধেয় হরিদেবপুরের হাফিজ মহম্মদ ইশাক রোডে মর্মান্তিক এই ঘটনা ঘটে। পরিবার সূত্রে জানা গিয়েছে, পুজোর প্রসাদ নিয়ে নীতীশ যাচ্ছিল দিদিমনির বাড়িতে। রাস্তায় জমে থাকা জলের মধ্যে দিয়েই যাচ্ছিল সে।একটা সময় রাস্তার ধারের বিদ্যুতের খুঁটি ধরতে যায়। সেই সময়ই বিদ্যুৎস্পৃষ্ট হয় সে।

 সময় মত আসেনি পুলিশ, দমকল

সময় মত আসেনি পুলিশ, দমকল

ষষ্ঠ শ্রেণির নীতীশ যাদব জলে পড়ে গেলে, সামনেরই এক বাড়ি থেকে ১০০ ডায়াল করে জানানো হয়। তারপর খবর যায় হরিদেবপুর থানা এবং দমকলে। স্থানীয় বাসিন্দারা জানান হরিদেবপুর থানার পুলিশ প্রথমে যখনআসে সেই সময় এই কিশোর বেঁচে ছিল। সিইএসসি বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার পরে যখন আসে, সেই সময় কোনও সাড়া ছিল না। তাকে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এলাকার বাসিন্দাদের তীব্র ক্ষোভ

এলাকার বাসিন্দাদের তীব্র ক্ষোভ

তড়িদাহত হয়ে ছাত্রে মৃত্যুরপ খবর ছড়িয়ে পড়তেই স্থানীয় বাসিন্দারা পথে নামেন। কীভাবে এলাকায় বছরের বেশিরভাগ সময় জন জমে থাকে তা নিয়ে প্রশ্ন করেন তাঁরা। স্থানীয় বাসিন্দারা জানিয়েছে, এব্যাপারে স্থানীয়কাউন্সিলর কোনও সদুত্তর দিতে পারেননি। সব রকমের কর দেওয়ার পরেও কেন ন্যূনতম নাগরিক পরিষেবা পাচ্ছেন না, তা নিয়ে প্রশ্ন তোলেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার কথা জানার পরে এলাকায় যান বিজেপি নেত্রী সংঘমিত্রা চৌধুরী। এলাকায় জমা জল নামানোর তৎপরতা শুরু হয়। সিইএসসি দাবি করেছে যে খুঁটি থেকে বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার
ঘটনা, সেটি তাদের নয়।

গতবছরে দমদমে মৃত্যু হয় ২ কিশোরীর

গতবছরে দমদমে মৃত্যু হয় ২ কিশোরীর

গত বছরের ২২ সেপ্টেম্বর দমদমের বান্ধবনগরে ষষ্ঠ শ্রেণির দুই ছাত্রী অনুষ্কা ও পাখির মৃত্যু হয়েছিল। ওই দিন তাঁরা টিউশনের জন্য বেরিয়েছিল। উল্টোদিক থেকে আসা গাড়িকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে ড্রেনে পড়ার মুহূর্তে বিদ্যুতের খুঁটি ধরতে যায় পাখি। সেই সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় সে। তার এই অবস্থায় সঙ্গে থাকা বন্ধু অনুষ্কা উদ্ধার করতে গেলে, সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়। সেই সময় সরকার পক্ষের জন প্রতিনিধিরা প্রতিকারের অনেক উপায়ের কথা বলেছিলেন। কিন্তু তা যে কথাই রয়ে গিয়েছে, তা একবার সামনে এনে দিল এদিন নীতীশ যাদবের মৃত্যুর ঘটনা।

অপসারিত কোচবিহার প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারম্যান, কারণ নিয়ে জল্পনাঅপসারিত কোচবিহার প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারম্যান, কারণ নিয়ে জল্পনা

English summary
Class VI student's electrocuted death from electric poll in Haridevpur under KMC area
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X