• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার বলি ভারতীয় জাদুঘরে কর্মরত সিআইএসএফ জওয়ান

  • By Aveek
  • |

এবার করোনা ভাইরাসের বলি এক আধা সামরিক বাহিনীর আরও এক জওয়ান। তিনি কলকাতার ভারতীয় জাদুঘরে কর্মরত ছিলেন বলে সুত্রের খবর। কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়েছে বলে খবর নিশ্চিত করা হয়েছে সিআইএসএফ সূত্রে। এই নিয়ে দেশে দুই সিআইএসএফ জওয়ানের মৃত্যু হল করোনা ভাইরাসের দাপটে।

করোনার বলি ভারতীয় জাদুঘরে কর্মরত সিআইএসএফ জওয়ান

কলকাতার ভারতীয় জাদুঘরে অ্যাসিস্যান্ট সাব-ইন্সপেক্টর পদে কর্মরত ছিলেন পূর্ব বর্ধমানের কালনার এই জওয়ান। বছর উনষাটের সিআইএসএফ জওয়ান এক মাসেরও বেশি সময় ধরে বাড়ি ফেরেননি বলে পরিবার সূত্রে খবর। দেশজুড়ে লকডাউন ঘোষণা হওয়ার আগেই করোনা সংক্রমণ রুখতে বন্ধ করে দেওয়া হয়েছিল দর্শনীয় স্থানগুলি। যার মধ্যে ছিল পার্ক স্ট্রিটের ইন্ডিয়ান মিউজিয়াম। তারপর থেকে সেখানকার কর্মরত এই জওয়ান বাড়ি ফেরেননি।

দিন কয়েক আগে তিনি অসুস্থ হয়ে পড়েন। করোনার উপসর্গ দেখা দেওয়ায় তাঁকে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়। বৃহস্পতিবারই তাঁর মৃত্যু হয়। এরপর তাঁর সোয়াব টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। টুইটারে এই খবর প্রকাশ করেছে সিআইএসএফ।

ইন্ডিয়ান মিউজিয়ামের এই সিআইএসএফ জওয়ানের মৃত্যুর পর সেখানকার ৩৩ জন কর্মীকে কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে বলে খবর। জাদুঘরের তরফে ইমেল করে প্রত্যেক কর্মীকে আপাতত অফিসে যেতে বারণ করা হয়েছে। যেহেতু তিনি দীর্ঘ সময় ধরে কালনার বাড়িতে ফেরেননি, তাই পরিবারের সদস্যদের এখনই কোয়ারান্টাইনে পাঠানো নাও হতে পারে।

English summary
CISF jawan died due to Coronavirus in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X