বিচারব্যবস্থা নীরব, অভিযুক্তরা সোনার টুকরো! মক্কা মসজিদ-কাণ্ডে টুইট-বোমা মমতার

Subscribe to Oneindia News

হায়দরাবাদের ঐতিহাসিক মক্কা মসজিদ বিস্ফোরণ মামলায় সব অভিযুক্তকেই রেহাই দিয়ে বিশেষ এনআইএ আদালতের বিচারক ইস্তফা দিয়েছেন। এই ঘটনায় টুইটারে ক্ষোভ প্রকাশ করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি টুইট করেন, রায় দিয়েই বিচারক ইস্তফা দিলেন। এই ইস্তফা কীসের ইঙ্গিত দিয়ে গেল?

বিচারব্যবস্থা নীরব, অভিযুক্তরা সোনার টুকরো! মক্কা মসজিদ-কাণ্ডে টুইট-বোমা মমতার

[আরও পড়ুন:মমতার রাজ্যের পঞ্চায়েত নির্বাচন এবার মোদীর দরবারে! সাঁড়াশি আক্রমণের কৌশল 'চাণক্যে'র]

এরপরই মুখ্যমন্ত্রী লেখেন- বিচার নীরব হয়ে গিয়েছে, অভিযুক্তরা সব সোনার টুকরো হয়েছে। উল্লেখ্য, মক্কা মসজিট বিস্ফোর মামলায় পাঁচ অভিযুক্তই প্রমানাভাবে রেহাই পান। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা অভিযুক্তদের বিরুদ্ধে পর্যাপ্ত অভিযোগ প্রমাণে ব্যর্থ হয়েছে। আর প্রমাণাভাবে এই মামলার রায়দান করেই ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে গিয়েছেন বিচারক। এই ঘটনায় বিচার-ব্যবস্থার সমালোচনা মমতা বন্দ্যোপাধ্যায়ের টুইটারে।

২০০৭ সালের ১৮ মে হায়দরাবাদের ঐতিহাসিক মক্কা মসজিদে পাইপ বোমা বিস্ফোরণে আট জনের মৃত্যু হয়। ঘটনায় ৫৮ জন আহত হয়েছিলেন। এরপর গোষ্ঠী সংঘর্ষ থামাতে গিয়ে পুলিশের গুলিতে পাঁচজনের মৃত্যু হয়েছিল।

'অভিনব ভারত'-এর সদস্যের বিরুদ্ধে মক্কা মসজিদ বিস্ফোরণ মামলায় অভিযোগ উঠেছিল। প্রথমে ঘটনার তদন্ত করেছিল স্থানীয় পুলিশ। এরপর ঘটনার তদন্তভার যায় সিবিআই-এর হাতে। চার্জশিটও দাখিল করেছিল সিবিআই। তদন্তভার ২০১১-তে দেওয়া হয় এনআইএ-র হাতে।

[আরও পড়ুন:বিজেপি টিকিট না দেওয়ায় ডাক ছেড়ে কাঁদলেন বিধায়ক, মুহূর্তে ভিডিও হল ভাইরাল ]

English summary
Chief Minister Mamata Banerjee tweets on Mecca Masjid Blast verdict in Hyderabad. She writes Justice is silent. And are the accused golden

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.