• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এনআরএস-এ কুকুর নিধন! কর্তৃপক্ষকে হুঁশিয়ারি মেনকা গান্ধীর

এনআরএস-এর কুকুর কাণ্ডে ব্যবস্থাগ্রহণ নিয়ে এনআরএস হাসপাতালের উপাধ্যক্ষকে হুঁশিয়ারি দিলেন কেন্দ্রীয় মন্ত্রী মানেকা গান্ধী। সূত্রের খবর অনুযায়ী, এদিন এনআরএস হাসপাতালের উপাধ্যক্ষকে ফোন করেন তিনি। দুই অভিযুক্তকে বহিষ্কার দাবি জানান তিনি। বিষয়টি নিয়ে জাতীয় নার্সিং কাউন্সিলের সঙ্গে তিনি কথা বলেছেন। পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিল ব্যবস্থা গ্রহণ না করলে এনআরএস-এর নার্সিং কলেজের লাইসেন্স সাসপেন্ড করার হুঁশিয়ারি তিনি দিয়েছেন বলে জানা গিয়েছে।

এনআরএস-এ কুকুর নিধন! অধ্যক্ষকে হুঁশিয়ারি মেনকা গান্ধীর

রবিবার থেকে ১৬ টি কুকুর ছানাকে হত্যার অভিযোগে চলা শোরগোল বৃহস্পতিবারে চলেছে। দুই ছাত্রী গ্রেফতারের পর হাসপাতালকে কুকুর মুক্তর করতে দাবি জানিয়েছে নার্সদের সংগঠন। আন্দোলনে হুঁশিয়ারি দিয়েছে। এদিন দুজনের ওপর থেকে সাসপেনশন তোলার দাবিতে ঘেরা বিক্ষোভ চলে। নার্সদের বড় অংশের অভিযোগ, হাসপাতালগুলির হস্টেলে কুকুরের ভয়ে তটস্থ হয়ে থাকতে হয় তাদের। বারবার হাসপাতাল কর্তৃপক্ষদের অনুরোধেও কোনও ফল মেলেনি বলে অভিযোগ।

এনআরএস-এ কুকুর নিধন নিয়ে এদিন স্বাস্থ্যভবনে রিপোর্ট জমা পড়ে বলে জানা গিয়েছে। তবে বিষয়টি নিয়ে আলোচনার জন্য এনআরএস-এ যাওয়া স্বাস্থ্য দফতরের আধিকারিকরা বিক্ষোভের জেরে আটকে পড়েন।

কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী, দুই ছাত্রী মৌটুসি মন্ডল ও সোমা বর্মনকে ক্লাস না করতে দেওয়ার ও হস্টেলে না থাকতে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বাকি তিন ছাত্রী দীপা ঘোষ, প্রিয়াঙ্কা দাস ও সবিতা দাসও ক্লাস করতে পারবেন না। এই সিদ্ধান্ত বদলের দাবি করেছেন আন্দোলনরত নার্সরা।

English summary
Central Minister Maneka Gandhi calls NRS Super on Dog killing incident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X