India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাজীব কুমারের বাড়িতে হঠাৎ সিবিআই! হাইকোর্টের ‘রক্ষাকবচে’র পর মিলল ‘হাজিরা’

Google Oneindia Bengali News

ফের কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে গেল সিবিআই টিম। পার্ক স্ট্রিটে তার পূর্ববর্তী বাসভবনে গিয়ে সিবিআই প্রতিনিধি দল রাজীব কুমারের খোঁজ করে। সিবিআইয়ের দুই সদস্যের টিম রাজীব কুমারের হাজিরা নথিভুক্ত করার জন্য সেখানে যান বলে জানা গিয়েছে। উল্লেখ্য, বৃহস্পতিবারই ফের রক্ষাকবচ পান রাজীব কুমার।

রাজীব কুমারের বাড়িতে হঠাৎ সিবিআই! মিলল ‘হাজিরা’

সুপ্রিম কোর্টে রাজীব কুমারের রক্ষাকবচ উঠে যেতেই সিবিআই সক্রিয় হয়ে ওঠে। হাইকোর্টে আইনজীবীদের কর্মবিরতি চলায় ফের রক্ষাকবচ পেতে দেরি হয় রাজীব কুমারের। বৃহস্পতিবার হাইকোর্ট আগামী এক মাস রক্ষাকবচ বলবৎ থাকার নির্দেশ দেওয়ার পর স্বস্তি ফিরে পান এই আইপিএস অফিসার।

হাইকোর্ট সিবিআইকে জিজ্ঞাসাবাদের জন্য সবরকম সাহায্যেরও নির্দেশ দিয়েছে। সেইমতোই সিবিআই এদিন হাজিরা নিতে গিয়েছিল রাজীব কুমারের বাসভবনে। এর আগে কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে তলব করেছিল সিবিআই। তিনি ১০ দিন সময় চেয়েছিলেন। সেই সময়ের মধ্যেই তাঁর বাড়িতে গিয়ে হাজিরা নিয়ে আসে সিবিআই।

কলকাতা হাইকোর্ট আরও জানিয়েছিল, এখন দেশ ছাড়তে পারবেন না রাজীব কুমার। পাসপোর্ট এবং অন্যান্য জরুরি কাগজপত্র সিবিআই এর কাছে জমা রাখতে হবে। স্থানীয় পুলিশ থানায় প্রতিদিন হাজিরা দিতে হবে রাজীবকে। যোগাযোগ রাখতে হবে সিবিআইয়ের সঙ্গে। আগামী ১৪ জুন ফের মামলা শুনানি।

English summary
CBI team again reaches in former CP of Kolkata Rajeev Kumar’s house. CBI takes presence of Rajeev Kumar from his house.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X