• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাত আড়াইটেয় নবান্ন পার! ৭ ঘন্টার জার্নি শেষে মধ্যরাতে অনুব্রত মণ্ডলকে নিয়ে নিজাম প্যালেসে CBI

  • |
Google Oneindia Bengali News

আসানসোল (Asansol) থেকে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) নিয়ে সিবিআই (CBI)-এর কনভয় রওনা হয়েছিল সন্ধে সোয়া সাতটা নাগাদ। নিজেদের হেফাজতে পাওয়ার পরে রওনা দেন তাঁরা। সেই কনভয় যখন কলকাতায় সিবিআই-এর সদর দফতর নিজাম প্যালেসে (Nizam Palace) এসে পৌছল, তখন ঘড়ির কাটায় পৌনে তিনটে। ততক্ষণে ঘুমে ঢুলুঢুলু বীরভূমের (Birbhum) দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল (Trinamool Congress) নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) ।

বিধ্বস্ত অনুব্রত, চোখে মুখে উদ্বেগ

বিধ্বস্ত অনুব্রত, চোখে মুখে উদ্বেগ

আসানসোল থেকে রওনা দেওয়ার পরে রাত সাড়ে আটটা নাগাদ অনুব্রত মণ্ডলকে নিয়ে সিবিআই কনভয় থামে দুর্গাপুর ও বর্ধমানে মধ্যে একটি পেট্রোল পাম্পে। সেই সময় এয়ার কন্ডিশন গাড়ির মধ্যে অনুব্রত মণ্ডলকে ঘামতে দেখা গিয়েছে। দোর্দণ্ডপ্রতাপ নেতারচোখেমুখে ধরা পড়েছিল উদ্বেগ। সিঙ্গুরের কাছে গিয়ে যানজটে আটকে পড়ে কনভয়। উল্টোদিকের লেনে ঢুকেও লাভ কিছু হয়নি। সেখানে কনভয় আটকে থাকে আধঘন্টা খানেক।

অনুব্রতের দিকে প্রশ্ন বান

অনুব্রতের দিকে প্রশ্ন বান

হুগলির ধনেখালির কাছে কনভয় আটকে যায় রাত ১১ টা নাগাদ। সেই সময় পিছনে অনুসরণ করা বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকরা গাড়ি থেকে নেমে এগিয়ে যান অনুব্রত মণ্ডলের গাড়ির দিকে। সাংবাদিকরা অনুব্রত মণ্ডলকে গ্রেফতার নিয়ে বিভিন্ন প্রশ্ন করতে থাকেন।

তবে এদিন আর কোনও প্রশ্নের উত্তর অনুব্রত মণ্ডল দেননি। ঘামতে থাকা অনুব্রত মণ্ডলকে দেখা যায় মুখ মুছতে। দীর্ঘ পথের ধকলে সেই সময় অনুব্রত মণ্ডলকে দেখা গিয়েছে জল খেতে কিংবা হাই তুলতে। তবে একবারের জন্য গাড়ির কাঁচ নামাননি কিংবা নামাতে দেওয়া
হয়নি।

রাত আড়াইটেয় নবান্ন পার

রাত আড়াইটেয় নবান্ন পার

অনুব্রত মণ্ডলকে নিয়ে সিবিআই-এর কনভয় দ্বিতীয় হুগলি সেতুর ওপর দিয়ে নবান্ন পার হয় রাত আড়াইটে নাগাদ। তবে সেই সময় অনুব্রত মণ্ডল নবান্নের দিকে তাকিয়ে ছিলেন কিনা জানান যায়নি। কেননা নবান্নের চৌদ্দোতলায় নেত্রীকে পৌঁছে দেওয়ার অন্যতম কাণ্ডারি তিনিও।

তবে সিবিআই সূত্রে খবর রাস্তায় খুব একটা কথা বলেননি অনুব্রত মণ্ডল। বেশির ভাগ সময়ে অবসন্ন হয়ে ঘুমে ঢলে পড়তেই দেখা গিয়েছে তাঁকে।হবে নাই বা কেন? বৃহস্পতিবার সকাল নটার কিছু পরে বাড়িতে সিবিআই হানা দেয়। তারপর অনুব্রত মণ্ডলকে বোলপুরের নিচু পট্টির গাড়িতে তোলা হয় বেলা ১১ টা নাগাদ। তারপর থেকে শুরু হয় জার্নি।

 পৌনে তিনটেয় কনভয় নিজাম প্যালেসে

পৌনে তিনটেয় কনভয় নিজাম প্যালেসে

রাত পৌনে তিনটে নাগাদ অনুব্রত মণ্ডলকে নিয়ে সিবিআই-এর কনভয় ঢোকে নিজাম প্যালেসে। তার আগে থেকেই অবশ্য কড়া নিরাপত্তা ছিল সেখানে। তখন আর কারও ওপরে ভর করে নয়, অনুব্রত মণ্ডল নিজেই গাড়ি থেকে নেমে নিজাম প্যালেসের ভিতরে ঢুকে যান।

দিন দুয়েকের মধ্যে ফের বাংলার আবহাওয়ায় পরিবর্তন! কোথায় ভারী বৃষ্টি, কোথায় মেঘলা আকাশ, একনজরে পূর্বাভাসদিন দুয়েকের মধ্যে ফের বাংলার আবহাওয়ায় পরিবর্তন! কোথায় ভারী বৃষ্টি, কোথায় মেঘলা আকাশ, একনজরে পূর্বাভাস

English summary
CBI takes Anubrata Mondal to Nizam Palace in Kolkata in the mid night
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X