• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডেরেকের পর এবার পার্থ চট্টোপাধ্যায়ের! সারদা মামলায় সিবিআই দফতরে হাজিরা তৃণমূল মহাসচিবের

দলের মুখপাত্র ডেরেক ও'ব্রায়েনের পর এবার পার্য চট্টোপাধ্যায়। সারদা মামলায় তলব করা হয়েছে, তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে। সিবিআই সূত্রে খবর, শুক্রবারই তাঁকে সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছে। সূত্রের খবর অনুযায়ী, দলের মুখপত্র জাগো বাংলা এবং অন্য অ্যাকাউন্টের লেনদেনের সম্পর্কে জানতেই তাঁকে তলব করা হয়েছে। সূত্রে খবর, দুপুর দুটো নাগাদ সল্টলেদের সিজিও কমপ্লেক্সে হাজিরা দেন পার্থ চট্টোপাধ্যায়।

ডেরেকের পর এবার পার্থ চট্টোপাধ্যায়ের! সারদা মামলায় আজই হাজিরার নির্দেশ সিবিআই-এর

সূত্রের খবর অনুযায়ী, সারদা থেকে প্রভাবশালী নেতাদের লেনদেনের পাশাপাশি মুখপত্রের অ্যাকাউন্টেও লেনদেনের হদিশ পেয়েছিল সিবিআই। তবে সাম্প্রতিক সময়ে জাগো বাংলা তহবিল নিয়ে খুঁটিনাটি জানতে খোঁজখবর শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্খা। ইতিমধ্যেই তলব করা হয়েছিল ডেরেক ও'ব্রায়েনকে। সারদার টাক কীভাবে জাগো বাংলার অ্যাকাউন্টে গেল, তা নিয় ডেরেক-কেও প্রশ্নের মুখে পড়তে হয়েছিল বলে জানা গিয়েছে।

সূত্রের খবর অনুযায়ী, ডেরেক ও'ব্রায়েনকে জিজ্ঞাসাবাদের সূত্রেই পার্থ চট্টোপাধ্যায়ের নাম উঠে আসে।

ডেরেক ও'ব্রায়েনের আগে জাগো বাংলা নিয়ে সিবিআই তলব করেছিল সুব্রত বক্সিকে। সেই সময় তিনি এই সংক্রান্ত নথিও জমা করে এসেছিলেন।

English summary
CBI summons Minister Partha Chatterjee on Saradha case for investigation. Sources said, CBI wants to know Jago Bangla transactions.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X