• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারদা-নারদ তদন্তে কঠোর হচ্ছে সিবিআই, তদন্তকারী অফিসারকে সরিয়ে বার্তা আস্থানার

নারদা-কাণ্ডে খোদ তদন্তকারী অফিসারকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিল সিবিআই। সিবিআই স্পেশাল ডিরেক্টর রাকেশ আস্থানার নির্দেশে তদন্তকারী অফিসার অভয় সিংকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। খুব শীঘ্রই তাঁর বদলে কোনও অফিসারকে নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে সিবিআই-এর পক্ষ থেকে।

নারদ তদন্তকারী অফিসারকে সরিয়ে বার্তা সিবিআইয়ের

তদন্তকারী অফিসারের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ আনা হয়েছে। তিনি নারদ তদন্তে সক্রিয় হতে পারেননি বলে অভিযোগ। কেন সারদা-নারদের মতো তদন্তের অগ্রগতি হল না সেভাবে, তা জানতেই স্পেশাল অফিসার রাকেশ আস্থানা কলকাতায় আসেন। এই তদন্তের গতিপ্রকৃতি পর্যালোচনা করে তিনি এই কঠোর সিদ্ধান্তে উপনীত হয়েছেন।

মঙ্গলবার তিনি কলকাতায় এসেছেন। সিবিআইের কলকাতা দফতরে তিনি দফায় দফায় বৈঠক সেরেছেন, খোঁজ খবর নিয়েছেন তদন্তের গতিপ্রকৃতি সম্বন্ধে। তাঁকে রীতিমতো ক্ষোভপ্রকাশ করতেও দেখা গিয়েছে। তিনি তদন্তকারী অফিসারদের রীতিমতো তিরস্কার করেছেন। শেষমেশ এক তদন্তকারী অফিসারকে সরিয়ে বিশেষ বার্তা দিলেন।

নারদ তদন্তকারী অফিসারকে সরিয়ে বার্তা সিবিআইয়ের

শুধু নারদ-কাণ্ডই নয়, সারদা-কাণ্ডের তদন্ত নিয়েও তিনি ক্ষুব্ধ। সারদাকাণ্ডে রাজ্য সরকারের পক্ষ থেকে যে সিট গঠন করা হয়েছিল, তাদের কাছে পর্যাপ্ত তথ্য নেই বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি। সারদা-কাণ্ডে আরও কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। শীঘ্রই তলব করা হতে পারে তাদের। শাসক দলের অভিমত, লোকসভা ভোট এগিয়ে আসছে দেখেই, সারদা-নারদের জুজু ছড়ানো হচ্ছে।

English summary
CBI removes the investigation officer of Narad Scam. CBI special officer gives message to step suitable action in Sarda and Narad case.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X