• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারদাকাণ্ডের তদন্তে তৎপরতা বাড়াল সিবিআই, প্রাক্তন তৃণমূল কংগ্রেস নেতাকে জেরা

একুশের ভোট এগিয়ে আসতেই সারদাকাণ্ডের তদন্তে তৎপরতা শুরু করে দিয়েছে সিবিআই। একে একে শাসক দলের নেতাদের নোটিস পাঠানো শুরু হয়ে গিয়েছে। মঙ্গলবার সারদা কাণ্ডের তদন্তে তৃণমূল কংগ্রেসের প্রাক্তন নেতা আসিফ খানকে জেরা করল সিবিআই। সূত্রের খবর ভয়েস টেস্টের জন্য ডাকা হয়েছিল আসিফ খানকে। সুদীপ্ত সেনের সঙ্গে কথোপকথনের যে প্রমাণ সিবিআইয়ের কাছে রয়েছে। তার সঙ্গে আসিফ খানের গলার কতটা মিল রয়েছে তা যাচাই করতেই আসিফ খানকে তলব করেছিল সিবিআই।

সারদাকাণ্ডের তদন্তে তৎপরতা বাড়াল সিবিআই

কলকাতাঃ সারদাকান্ডে সিবিআইয়ের হাতে অডিও ক্লিপ, ভোটের আগে তৎপর সিবিআই!

প্রাক্তন তৃণমূল কংগ্রেস নেতা জানিয়েছেন সিবিআই তাঁর ভয়েসের নমুনা সংগ্রহের জন্য ডাকলেও টেকনিকাল কারণে সেটা আর হয়ে ওঠেনি। আসিফ খান জানিয়েছেন সারদা কাণ্ডের তদন্তে সিবিআইকে তিনি পূর্ণ সহযোগিতা করবেন। আবার যখন তাঁকে ডাকা হবে তখন তিনি আসবেন বলেও জানিয়েছেন। ২০১৪ সালে সারদাকাণ্ডের তদন্তে সিবিআই জেরা করেছিল আসিফ খানকে।

সারদাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছিল। পরে জামিনে মুক্তি পান আসিফ খান। এখন জামিনে মুক্ত রয়েছেন আসিফ। সারদাকাণ্ডের মূল অভিযুক্ত সুদীপ্ত সেন ও দেবযানী মুখোপাধ্যায় এখন জেলেই রয়েছেন। তাদের মুখোমুখি বসিয়ে জেরা করার কথা ভাবছে সিবিআইয়ের আধিকারীকরা।

English summary
CBI questioned former TMC leader Asif Khan for Saradha Scam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X