• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২ মহানাগরিকের পর 'নারদ' কোপে পুরকর্তারাও! সিজিও কমপ্লেক্সে দীর্ঘ জেরা

নারদ মামলায় এবার জেরার মুখে কলকাতা পুরসভার ৩ আধিকারিক। সূত্রের খবর অনুযায়ী লিখিত নির্দেশের প্রেক্ষিতে শুক্রবার তিন আধিকারিক সল্টলেকের সিজিও কমপ্লেক্সের সিবিআই দফতরে গিয়ে কথা বলেন। এই তালিকায় রয়েছেন, প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের ওএসডি অম্লান লাহিড়ি। এছাড়াও জেরা করা হয় দুই আধিকারিক প্রিয়জিৎ ঘোষ এবং দীনদয়াল সিংকেও। ২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত পুরসভার ভিআইপি করিডরের দায়িত্বে কারা ছিলেন তা সিবিআই জানতে চায় বলে সূত্রের খবর।

২ মহানাগরিকের পর নারদ কোপে পুরকর্তারাও! নিজাম প্যালেসে দীর্ঘ জেরা

২০১৬-র বিধানসভা ভোটের আগে বিজেপির দফতর থেকে ভিডিও প্রকাশ করা হয়েছিল তাতে। তৎকালীন কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়কে তোয়ালেতে মুড়ে টাকা নিতে দেখা গিয়েছিল। সেই ভিডিওতে দেখা গিয়েছিল ফিরহাদ হাকিমকেও। যদিও সেই ভিডিও আসল না নকল তা পরীক্ষা করে দেখেনি ওয়ার ইন্ডিয়া বেঙ্গলি।

পরবর্তী সময়ে শোভন চট্টোপাধ্যায়কে জেরা করার পাশাপাশি জেরা করা হয়েছে স্ত্রী রত্না চট্টোপাধ্যায় এবং বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কেও। জেরার জন্য ফিরহাদ হাকিমকে সিবিআই চিঠি দিয়েছে বলে জানা গিয়েছে।

সূত্রের খবর অনুযায়ী, নারদ ভিডিওতে দেখা গিয়েছিল ম্যাথু স্যামুয়েল পুরসভার সদর দফতরের ভিআইপি করিডর দিয়েই মেয়রের ঘরে প্রবেশ করছেন। সেই দিন কী কী হয়েছিল তা আগেই ম্যাথু স্যামুয়েলকে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। এবার পুরসভার আধিকারিকদের ডেকে সেই তথ্যই মিলিয়ে নিতে চাইল সিবিআই।

English summary
CBI officials questions KMC officials in Narad case. CBI questions 3 officials on friday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X