India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাজীব কুমারকে নোটিশ সিবিআইয়ের, রক্ষাকবচ উঠতেই হাজিরার সমন, শিয়রে সঙ্কট

Google Oneindia Bengali News

আদালতের রক্ষাকবচ উঠে যাওয়ার পরই কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে নোটিস ধরালো সিবিআই। সোমবার সকাল ১০টার মধ্যে তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে কলকাতার সিবিআই দফতর সিজিও কমপ্লেক্সে। সারদা মামলায় এডিজি সিআইডির অফিসে গিয়ে নোটিশ ধরানোয় সমস্যা বাড়ল রাজীব কুমারের।

রাজীব কুমারকে নোটিশ সিবিআইয়ের, রক্ষাকবচ উঠতেই হাজিরার সমন, শিয়রে সঙ্কট

এদিন সিবিআই হানা দেয় কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনারের বাড়িতে। রবিবার সন্ধ্যায় রাজীব কুমারের বাড়িতে এসে সিবিআইয়ের চার আধিকারিক নোটিশ দিতে আসে। বাড়িতে তিনি অনুপস্থিত থাকায়, সিবিআই আধিকারিকরা ভবানিভবনে এডিজি সিবিআই অফিসে পৌঁছন। কারণ এদিনই এডিজি সিবিআই পদে ফেরানো হয় তাঁকে।

ভবানি ভবনের অফিসে এসে সোমবার হাজিরার জন্য রাজীব কুমারকে নোটিশ দেওয়া হয়। এদিন সিবিআই হানায় ফের জল্পনা ছড়াতে থাকে রাজীব কুমারের গ্রেফতারি নিয়ে। যদিও সিবিআই আধিকারিকের পক্ষ থেকে পরিষ্কার করে দেওয়া হয়, তাঁকে গ্রেফতার করতে বা আটক করতে বা জেরা করতে তাঁরা এদিন আসেননি। তাঁরা নোটিশ দিতে এসেছেন।

সোমবার সকাল ১০টার মধ্যে তাঁকে তাঁকে সিবিআই দফতরে তলব করা হয়। এদিন প্রথমে কলকাতা পুলিশ কমিশনারের ২ নম্বর লাউডন স্ট্রিটে আসেন সিবিআই আধিকারিকরা।

এখানকার নিরাপত্তারক্ষীরা জানান, এখন এখানে থাকেন না রাজীব কুমার। এখানে থাকেন বর্তমান পুলিশ কমিশনার। রাজীব কুমার পার্কস্ট্রিটে আইপিএস কোয়ার্টারে থাকেন। সেখানেও দেখা না মেলায় রাজীব কুমারের অফিসে নোটিশ দিয়ে আসেন সিবিআই আধিকারিকরা।

এদিন কলকাতা পুলিশ সিবিআইয়ের সঙ্গে সহযোগিতাই করেন। এর আগে রাজীব কুমারের বাড়িতে হানা দিলে কলকাতা পুলিশের সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়েন। সিবিআই আধিকারিকদের আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। তা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ধরনায় পর্যন্ত বসেন।

[আরও পড়ুন:সিবিআই হানা প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে, হাজিরার নির্দেশ][আরও পড়ুন:সিবিআই হানা প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে, হাজিরার নির্দেশ]

এবার অবশ্য সেরকম কোনও পরিস্থিতি তৈরি হয়নি। কলকাতা পুলিশ যেমন সহযোগিতা করেছে, তেমনই সিবিআইও পরিচয় দিয়ে রাজীব কুমারের সঙ্গে সাক্ষাতের কথা জানিয়েছে। এদিকে এদিনই কলকাতা পুলিশ কমিশনারকে কম্পালসারি ওয়েটিংয়ে পাঠানো হয়েছে। কলকাতার পুলিশ কমিশনার হয়েছেন অনুজ শর্মা। রাজীব কুমারকে এডিজি সিআইডি পদে ফেরানো হল।

English summary
CBI gives notice him to attend CGO complex on Monday. CBI raids Rajiv Kumar’s residence and then gives notice to office
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X