Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বেপরোয়া বাইকের দাপট, পর পর দুদিন শহরে আক্রান্ত দুই পুলিশ কর্মী

  • Written By: Dibyendu
Subscribe to Oneindia News

শহরে ফের আক্রান্ত ট্রাফিক সার্জেন্ট। বিনা হেলমেটে বাইক চালানোর অভিযোগে শনিবার রাতে পণ্ডিতিয়া রোডে বাইক আটকান ট্রাফিক সার্জেন্ট গোলক সরকার। তখনকার মতো ফিরে গেলেও, বন্ধুদের নিয়ে এসে ওই ট্রাফিক সার্জেন্টের ওপর হামলা চালানো হয়।

বেপরোয়া বাইকের দাপট, পর পর দুদিন শহরে আক্রান্ত দুই পুলিশ কর্মী

শুক্রবার পার্কস্ট্রিটের পর শনিবার পণ্ডিতিয়া রোড। ফের ট্রাফিক সার্জেন্টকে হেনস্থার অভিযোগ। বালিগঞ্জ ফাঁড়ি এলাকার পণ্ডিতিয়া রোডে ডিউটি করছিলেন, সাউথ ইস্ট ট্রাফিক গার্ডের সার্জেন্ট গোলক সরকার। তার সঙ্গে এক পুলিশ কনস্টেবলও ছিলেন। স্থানীয় যুবক রানা রায়কে বেপরোয়া ভাবে বাইক চালাতে দেখে আটকে দেন গোলক সরকার। দুজনের মধ্যে বিষয়টি নিয়ে বচসা হলেও তখনকার মতো চলে যায় রানা রায় নামে ওই যুবক। ডেকে আনে তার বন্ধুদের। এরপর ওই ট্রাফিক সার্জেন্টকে হুমকি ও ধাক্কাধাক্কি করা হয় বলে অভিযোগ। পুরো ঘটনাই ট্রাফিক সার্জেন্টের বুকে থাকা ক্যামেরায় ধরা পড়ে। বিষয়টি নিয়ে থানায় খবর যেতেই ওই ক্যামেরার মাধ্যমে স্থানীয় যুবক রানা রায় এবং বাকি ছয়জনকে গ্রেফতার করা হয়।

শুক্রবার রাতে এমনই একটি ঘটনা ঘটে পার্কস্ট্রিট থানা এলাকার কলিন্স লেনে। এএসআই হিমাদ্রী চক্রবর্তী হেলমেটহীন বাইক আরোহী সিকন্দার খানকে ধরেন। পুলিশের সঙ্গে বচসা চলাকালীনই হাজির হয় সিকন্দরের কয়েকজন বন্ধু। সেই সময় ওই পুলিশকর্মীর ইউনিফর্ম ছিঁড়ে দেওয়া হয়। পরে পার্কস্ট্রিট থানার বাহিনী গিয়ে দুজনকে আটক করে।

English summary
Case of Reckless bikers attack police on duty is increasing in Kolkata
Please Wait while comments are loading...