• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কেকে-র মৃত্যুর সিবিআই তদন্তের দাবি, হাইকোর্টে দায়ের জনস্বার্থ মামলা

Google Oneindia Bengali News

এবার গায়ক কেকে-র মৃত্যুর সিবিআই তদন্তের দাবি। মামলা করার অনুমতি দিল কলকাতা হাইকোর্ট। আদালতের অনুমতি মেলার পরেই দােয়র করা হয়েছে জনস্বার্থ মামলা। দুপুর ২টো হাইকোর্টের বিচারপতি প্রকাশ শ্রীবাস্তবের এজলাসে মামলার শুনানি হতে পারে বলে মনে করা হচ্ছে।

জনস্বার্থ মামলা

জনস্বার্থ মামলা

অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েছিলেন গায়ক কেকে। তারপরেই হোটেলে ফিরেই মারা যান তিনি। এই নিয়ে তুমুল টানাপোড়েন চলছে। সোমবার হাইকোর্ট খুলতেই এই বিষয়টি নিয়ে আদালতের উত্থাপন করেন আইনজীবী রবিশঙ্কর চট্টোপাধ্যায়। িতনি আদালতে জানান েয গায়ক কেকে-র মারা যাওয়া একেবারেই স্বাভাবিক ঘটনা নয়। এই ঘটনার সিবিআই তদন্ত হওয়া উচিত। সেদিনের ঘটনা নিয়ে একাধিক প্রশ্ন রয়েছে। তিনি আদালতে অভিযোগ করেছেন অনুষ্ঠানের সময় নজরুল মঞ্চের অবস্থা কেমন ছিল? করা এই অনুষ্ঠানের টাকা দিয়েছিল সেই সব প্রশ্নের উত্তর জানা অত্যন্ত জরুরি। কারণ শিল্পীর মৃত্যু সঙ্গে এই সব বিষয় জড়িত রয়েছে।

আজই মামলার শুনািন

আজই মামলার শুনািন

আজই মামলার শুনানি হওয়ার কথা। বিচারপতি প্রকাশ শ্রীবাস্তবের এজলাসে মামলার দায়ের করার কথা রয়েছে দুপুর ২টো নাগাদ। তারপরেই মামলার শুনানি শুরু হবে বলে মনে করা হচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য কলেজের ফেস্টে গান গাইতে এসেছিলেন কেকে। নজরুল মঞ্চে ছিল অনুষ্ঠান। সেসময় অনুষ্ঠান চলাকালীনই অসুস্থ হয়ে পড়েন তিনি। তার পরে হোেটলে ফিরে সজ্ঞা হারান শিল্পী। তারপরেই হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান শিল্পী মারা গিয়েছেন। শিল্পীর আকস্মিক মৃত্যুতে শোরগোল পড়ে গিয়েছিল গোটা দেশে।

নজরুল মঞ্চের ব্যবস্থাপনা নিয়ে প্রশ্ন

নজরুল মঞ্চের ব্যবস্থাপনা নিয়ে প্রশ্ন

নজরুল মঞ্চের ব্যবস্থাপনা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। অনুষ্ঠানের দিন নাকি এসি কাজ করছিল না। আড়াই হাজার দর্শকের জায়গায় ৫ থেকে ৭ হাজার দর্শক ঢুকে পড়েিছল সেদিন নজরুল মঞ্চে। শিল্পী নাকি বারবার এসি চালানোর কথা বলছিলেন। এবং অনুষ্ঠানের মাঝে স্টেজের পিছনের ঘরে বিশ্রাম নিচ্ছিলেন। বারবার ঘামছিলেন তিনি। সেই সঙ্গে বারবার জল খাচ্ছিলেন তিনি। যদিও মেয়র নজরুল মঞ্চের অব্যবস্থার অভিযোগ এড়িয়ে গিয়েছেন।

কনসার্টের টাকা কে দিেয়ছিল?

কনসার্টের টাকা কে দিেয়ছিল?

গুরুদাস কলেজের অনুষ্ঠানে এসেছিলেন কেকে। বলিউডের এত বড় শিল্পীকে নিেয় আসতে অনেক টাকা খরচ করতে হয়। সেই টাকা কলেজের ইউনিয়ন কোথা থেকে পেয়েছিল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। কেকে-কে নিয়ে আসার জন্য ২২ থেকে ২৫ লক্ষ টাকা খরচ করতে হয়েছে। সেই টাকা কোথা থেকে এলো তার উৎস জানানোর দাবি জানিয়েছেন আইনজীবী। এর আগে বিজেপি নেতা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লিখে কেকে-র মৃত্যুর তদন্তের দাবি জানিয়েছেন।

কেন বিজেপির জন্য ভারত ক্ষমা চাইবে? ওপর থেকে সমর্থনের উৎসাহ, মোদীকে নিশানা টিআরএস-এর কেন বিজেপির জন্য ভারত ক্ষমা চাইবে? ওপর থেকে সমর্থনের উৎসাহ, মোদীকে নিশানা টিআরএস-এর

English summary
Singer KK's death update news
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X