• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শহরে ভয়াবহ দুর্ঘটনা, র‍্যালিং ভেঙে ঝিলে পড়ল গাড়ি

শহরে ভয়াবহ দুর্ঘটনা। র‍্যালিং ভেঙে ঝিলে পড়ল গাড়ি। ঘটনায় এখনও পর্যন্ত একজনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী।

ঝিলের মধ্যে ডুবুরি নামিয়ে চলছে তল্লাশি। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী। রয়েছে হরিদেবপুর থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

গাড়িতে ২ জন যাত্রী ছিল, দাবি প্রত্যক্ষদর্শীদের

গাড়িতে ২ জন যাত্রী ছিল, দাবি প্রত্যক্ষদর্শীদের

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হরিদেবপুরে ঢালিপাড়ায়। স্থানীয় মানুষজন জানাচ্ছেন, গাড়িটির গতি স্বাভাবিকের থেকে অনেকটাই বেশি ছিল। স্থানীয় মানুষজন জানাচ্ছেন, হঠাৎ করেই একটি আওয়াজ হয়। এরপর স্থানীয় মানুষজন ছুটে আসে ঘটনাস্থলে। তাঁরা দেখতে পান যে, রেলিং ভেঙে একটি গাড়ি ঝিলে পড়ে গিয়েছে। গাড়িতে ২ জন যাত্রী ছিল, দাবি প্রত্যক্ষদর্শীদের। প্রায় ঘন্টাখানেকেরও বেশি সময় ধরে গাড়িটি ঝিলে পড়ে ছিল। এরপর সেটই ডুবে যায় জলের মধ্যে।

ডুবুরি নামিয়ে চলে তল্লাশি

ডুবুরি নামিয়ে চলে তল্লাশি

ঘটনার প্রায় বেশ কিছুক্ষণ পর ঘটনাস্থলে পৌঁছয় হরিদেবপুর থানার পুলিশ। খবর দেওয়া হয় কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা টিমকে। আনা হয় ক্রেন। কার্যত গাড়িটির খোঁজ পেতে জলে নামানো হয় ডুবুরিকে। প্রায় ঘন্টাখানেকেরও বেশি সময় ধরে চলে খোঁজ। এরপর সেটি অবস্থান দেখে ক্রেনের সাহায্যে তোলা হয় গাড়িটিকে। আর তুলতেই বেশ বেগ পেতে হয় উদ্ধারকারী দলকে। চালকের আসন থেকে একটি দেহ উদ্ধার করা হয়েছে। অন্য আরও একজন গাড়িতে ছিলেন বলে আশঙ্কা। ডুবুরি নামিয়ে চলছে তল্লাশি। বিকেল সাড়ে চারটে নাগাদ এই ঘটনা ঘটে বলে জানা গিয়েছে

কীভাবে এই ঘটনা খতিয়ে দেখা হচ্ছে

কীভাবে এই ঘটনা খতিয়ে দেখা হচ্ছে

রেলিং ভেঙে গাড়িটি ঝিলে পড়ে যায় বেপরোয়া ওই গাড়ি। গাড়ি উদ্ধার করেছে পুলিশ। কিন্তু কীভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। খতিয়ে দেখা হচ্ছে রাস্তার সিসি ক্যামেরায়। ঘটনার সময় গাড়ির গতি কত ছিল তা জানতে ফরেন্সিকের সাহায্য নেওয়া হচ্ছে বলে জানা গিয়েছে। স্থানীয় মানুষজনের দাবি, গাড়িটি বেশ দ্রুত গতিতে আসছিল। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়িটি এমনটাই দাবি স্থানীয় মানুষজনের। শুধু তাই নয়, নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রেলিংয়ে ভংকর জোরে ধাক্কা মারার পরেই উলটে যায় বলে দাবি স্থানীয় মানুষজনের। পুলিশ সূত্রের খবর, ইতিমধ্যে এক জনের দেহ ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে। মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন কিনা তা দেখা হবে। এখনও মৃতের পরিচয় জানা যায়নি। তা খোজা হচ্ছে।

English summary
road accident at kolkata haridevpur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X