• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উত্তরকন্যা অভিযানের ডাক যুব মোর্চার, নবান্ন অভিযানে আক্রান্ত দলীয়কর্মীদের সম্মানিত করবেন সৌমিত্ররা

নবান্ন অভিযানে পুলিসের হাতে মার খাওয়া দলীয় কর্মীদের সম্বর্ধনা দেবে বিজেপি যুব মোর্চা। একই সঙ্গে কালী পুজোর পরেই নবান্ন অভিযানের আদলেই উত্তরকন্যা অভিযানের ডাক দিয়েছেন বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খান। ইতিমধ্যেই রাজ্যপাল জগদীপ ধনখড় উত্তরবঙ্গে পৌঁছে যাবেন। কাজেই শাসক দলকে তার চাপে রাখতে নভেম্বর থেকেউ উত্তরবঙ্গে নিেজদের শক্তি জাহির করতে চলেছে বিজেপি।

 পুলিসের মার খাওয়া কর্মীদের সম্বর্ধনা

পুলিসের মার খাওয়া কর্মীদের সম্বর্ধনা

একুশের ভোটের আগে ফের চমক বিজেপির। দলীয় কর্মীদের চাঙ্গা করতে নতুন পরিকল্পনা করেছে বিজেপি যুব মোর্চা। নবান্ন অভিযানে পুলিসের হাতে মার খাওয়া দলীয় কর্মীদের সম্বর্ধনা দেবে বিজেপি যুব মোর্চা। এমনই ঘোষণা করেছেন সৌমিত্র খাঁ। প্রসঙ্গত উল্লেখ্য মণীশ শুক্লা হত্যাকাণ্ডের পর বিজেপি যুব মোর্চা নবান্ন অভিযান করে। তাতে পুলিসের বিরুদ্ধে রাসায়নিক স্প্রে করার অভিযোগ উঠেছিল। একাধিক বিজেপি কর্মী মার খেয়ে হাসপাতােল ভর্তি ছিলেন। এমনকী বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়ও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

উত্তর কন্যা অভিযানের ডাক

উত্তর কন্যা অভিযানের ডাক

কালীপুজোর পরেই উত্তরবঙ্গ শক্তি জাহির করতে উত্তরকন্যা অভিযানের ডাক দিয়েছে বিজেপি যুব মোর্চা। অমিত শাহ ঘুরে যাওয়ার পরেই হবে এই কর্মসূিচ। কর্মসংস্থান এবং দুর্নীতি এই দুটি ইস্যুতেই ২৪ ও ২৫ নভেম্বর একাধিক কর্মসূচি করবে বিজেপি। তার মধ্যে একটি উত্তরকন্যা অভিযান হবে। তাতে সামিল হবে বিজেপি মহিলা মোর্চাও। সবগুলোই হবে উত্তরবঙ্গে। প্রসঙ্গত উল্লেখ্য এই সময় রাজ্যপালও কিন্তু থাকবেন উত্তরবঙ্গে।

 উত্তরবঙ্গে আন্দোলনে শান

উত্তরবঙ্গে আন্দোলনে শান

বিমল গুরুংয়ের তৃণমূলের শরণে আসার পরেই পাহাড়ে সিঁদুরে মেঘ দেখছে বিজেপি। আগে থেকেই তাই দলীয় কর্মীদের আস্থা এবং মনোবল বাড়াতে উত্তরবঙ্গে একাধিক কর্মসূচি করার সিদ্ধান্ত নিয়েছে বিজেপি যুব মোর্চা। উত্তরবঙ্গে লোকসভা ভোটে ভাল ফল করেছিল বিজেপি। সেই ভোট ধরে রাখতেই বিজেপি প্রচার কৌশলে বদল আনছে বলে মনে করা হচ্ছে।

 পাহাড়ে রাজ্যপাল

পাহাড়ে রাজ্যপাল

গোটা নভেম্বর মাস দার্জিলিংয়ে কাটাবেন রাজ্যপাল জগদীপ ধনখড়। ইতিমধ্যে সেখানে রওনাও হয়েছেন তিনি। পাহাড়ের মানুষের অভাব অভিযোগ শোনার জন্যই তাঁর এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন ধনখড়। এদিকে বিমল গুরুংয়ের সমর্থনে পাহাড়ে উত্তাপ বাড়তে শুরু করেছে।

English summary
BJP Yuva Morcha will felicitate party workers those beaten up by police in Nabanna Avijan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X