খেলা ঘুরে গিয়েছে, তাই তৃণমূলের ক্যাডার হয়েছে পুলিশ, পঞ্চায়েত-যুদ্ধে খোঁচা দিলীপের

Subscribe to Oneindia News

পঞ্চায়েতের মনোনয়ন-পর্বের শুরুতেই মার খেয়ে পাল্টা মারের হুমকি দিয়েছিলেন দিলীপ ঘোষ। এবার তিনি বললেন, খেলা ঘুরে গিয়েছে। এখন তৃণমূলের মন্ত্রী-নেতারা আমাদের কাছে তাড়া খেযে ছুটছে। তৃণমূলের গুন্ডারা যখন পারছে না, পুলিশ আমাদের মারছে। পুলিশ আদতে পরিণত হয়েছে তৃণমূলের ক্যাডারে।

খেলা ঘুরে গিয়েছে, তাই তৃণমূলের ক্যাডার হয়েছে পুলিশ, পঞ্চায়েত-যুদ্ধে খোঁচা দিলীপের

[আরও পড়ুন: সুপ্রিমে পিছল পঞ্চায়েত-মামলা, ভোটে কেন্দ্রীয় বাহিনীর আশায় অধীর প্রতীক্ষায় দিলীপরা]

এদিন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তৃণমূলকে এক হাত নিয়ে বলেন, 'রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের হয়ে বোমা-বন্দুক নিয়ে আসছে পুলিশ। পুলিশ তৃণমূলের ক্যাডারের ভূমিকা পালন করছে। আর পুলিশ যখন বোমা-বন্দুক নিয়ে আসছে, ওদের নিশ্চয় রসগোল্লা খাওয়াতে পারি না। ওদের খাওয়ারও বন্দোবস্ত রয়েছে। শীঘ্রই সেসব খাবে ওঁরা।'

রাজ্যে পঞ্চায়েত ভোট ঘোষণার পর জ্বলছে রাজ্য। শাসক দলের বিরুদ্ধে মনোনয়ন জমা দিয়ে বিরোধীদের বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। প্রথম দুদিন মার খেয়ে দিলীপ ঘোষ পাল্টা মারের হুমকি দিয়েছিলেন। এরপরই বিজেপি প্রতিরোধ গড়ে তুলতেই আরও জ্বলতে শুরু করে রাজ্য। এই অবস্থায় প্রতিদিনই নেতারা বাক্যবাণ ছাড়ছেন।

[আরও পড়ুন: মমতার দলের বিরুদ্ধে পঞ্চায়েত-যুদ্ধ হাইকোর্টে, অধীরদের সওয়ালে হলফনামার নির্দেশ ]

এদিনও তাঁর অন্যথা হল না, তৃণমূলের সঙ্গে পঞ্চায়েতের ভূমিকারও কঠোর সমালোচনা করলেন বিজেপি রাজ্য সভাপতি। তিনি পুলিশকে একেবারে তৃণমূলের ক্যাডারের সঙ্গে তুলনা করলেন। আর দিলীপবাবুর এই মন্তব্যের কটোর সমালোচনা করলেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বিজেপি রাজ্য সভাপতিকে উন্মাদ বলে ব্যাখ্যা করেন।

[আরও পড়ুন:ছিলেন মাওবাদী, মমতা-স্পর্শে হয়ে উঠলেন দায়িত্ববান পুলিশকর্মী, জঙ্গলমহলে নতুন আলো]

English summary
BJP state president Dilip Ghosh criticizes police as a cadre of Trinamool Congress. BJP state president attacks TMC for panchayat violence,

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.