• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নবান্ন অভিযানে পুলিসি অত্যাচারের প্রতিবাদে আজ বিজেপির মৌন মিছিল, ফের অশান্তির আশঙ্কা শহরে

আজ ফের পথে নামছে বিজেপি। নবান্ন অভিযানে পুলিসি নির্যাতনের প্রতিবাদে মৌন মিছিল করবেন বিজেপির নেতাকর্মীরা। বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে মৌন মিছিল শুরু হবে দলের রাজ্য দফতর থেকে। গান্ধী মূর্তির পাদদেশে গিয়ে শেষ হবে মিছিল।

বিজেপির মৌন মিছিল

বিজেপির মৌন মিছিল

নবান্ন অভিয়ানে পুলিসি নির্যাতনের প্রতিবাদে আজ ফের পথে নামছে বিজেপি। রাজ্য দফতর থেকে গান্ধী মূর্তির পাদদেশ পর্যন্ত মিছিল করবেন বিজেপি নেতাকর্মীরা। নেতৃত্বে দেবেন বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ। ফের শহরে অশান্তি ছড়ানোর চেষ্টা হতে পারে বলে মনে করা হচ্ছে।

বিজেপির নবান্ন অভিযান

বিজেপির নবান্ন অভিযান

গতকাল বিজেপির নবান্ন অভিযান ঘিরে তোলপাড় হয়েছে কলকাতা। বিজেপি কর্মীদের আটকাতে পুলিস কাঁদানে গ্যাসের শেল ফাটায়, জলকামান ব্যবহার করে। বিজেপি কর্মীদের উপর লাঠিচার্জও করা হয় বলে অভিযোগ। জলে রাসায়নিক মিশিয়ে স্প্রে করা হয় বলে অভিযোগ। এই নিয়ে তদন্তের দাবি জানিয়েছিলেন বিজেপির যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য।

 অসুস্থ একাধিক বিজেপি নেতা

অসুস্থ একাধিক বিজেপি নেতা

নবান্ন অভিযানে প্রবল পুলিসি প্রতিরোধে তুলকালাম হয়েছে শহরের একাধিক জায়গায়। আহত হয়েছেন একাধিক বিজেপি কর্মী সমর্থক। রাজু বন্দ্যোপাধ্যায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। পুলিসের নির্মম অত্যাচারের প্রতিবাদে সরব হয়েছেন বিজেপির শীর্ষ নেতারা। রাজ্য পুলিসের আচরণ অত্যন্ত নিন্দনীয় বলে আক্রমণ শানিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

বিজেপির অভিযোগ খণ্ডন

বিজেপির অভিযোগ খণ্ডন

বিজেপির অভিযোগ অস্বীকার করে মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন পুলিস সংযম দেখিয়েছিল বলেই পরিস্থিতি সামাল দেওয়া গিয়েছে। কোনও রাসায়নিক ব্যবহার করেনি পুলিস। তদন্তের স্বার্থে হোলির রং ব্যবহার করা হয়েছে। উল্টে তিনি অভিযোগ করেছেন মহামারী আইন লঙ্ঘন করে মিছিল করেছে বিজেপি।

কলকাতাঃ নবান্ন অভিযান সফল দাবি দিলীপের, ২৪ জন নেতাকে মামলায় ফাঁসানো হয়েছে মন্তব্য দিলীপের

English summary
BJP silent rally in Kolkata on the protest of polic action in Nabanna Avijan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X