• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌমিত্রের প্রয়াণে রত্নকে হারাল রূপোলি পর্দা, বললেন অমিত শাহ! শোক প্রকাশ কৈলাশ, লকেটদের

হাসপাতালে ৪০ দিন লড়াইয়ের পর প্রয়াত বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। এদিন দুপুর ১২.১৫-এ দক্ষিণ কলকাতায় বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এদিন সন্ধেয় কেওড়াতলা শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। তাঁর প্রয়াণে টুইট করেছেন, প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। টুইট করে শোকপ্রকাশ করেছেন দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয়, লকেট চট্টোপাধ্যায়রা।

বাংলায় শোকবার্তা মোদীর

বাংলায় শোকবার্তা মোদীর

টুইটে প্রধানমন্ত্রী মোদী বলেছেন, সৌমিত্র চট্টোপাধায়ের প্রয়াণ চলচ্চিত্র জগত, পশ্চিমবঙ্গ সহ ভারতের সাংস্কৃতিক পরিমন্ডলে এক অপূরণীয় ক্ষতি। তাঁর কাজের মধ্যে বাঙালির চেতনা, ভাবাবেগ ও নৈতিকতার প্রতিফলন পাওয়া যায়। তাঁর প্রয়াণে তিনি শোকাহত। প্রয়াত চট্টোপাধ্যায়ের পরিবার ও অনুরাগীদের সমবেদনা জানাচ্ছেন তিনি।

অমিত শাহের শোক বার্তা

অমিত শাহের শোক বার্তা

শোকবার্তা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জানিয়েছেন, কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃত্যুতে তিনি গভীরভাবে ব্যথিত। তিনি ছিলেন আইকনিক অভিনেতা, যিনি বাংলা চলচ্চিত্রকে এক নতুন উচ্চতায় নিয়ে গিয়েছিলেন। ভারতীয় রূপলি পর্দা এই মৃত্যুতে এক রত্নকে হারাল। তাঁর প্রার্থনা পরিবার ও অনুগামী প্রতি রয়েছে বলেও জানিয়েছেন অমিত শাহ।

জেপি নাড্ডার শোকবার্তা

জেপি নাড্ডার শোকবার্তা

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা শোকবার্তায় বলেছেন, সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃত্যুতে তিনি গভীরভাবে বেদনাহত। তাঁর দীর্ঘ কর্মজীবন রয়েছে। সেখানে অভিনয়ে দক্ষতার সঙ্গে তিনি প্রশংসা অর্জন করেছেন। তরুণ প্রজন্মকে অনুপ্রাণিত করেছেন তিনি। পরিবার ও অনুগামীদের প্রতি সমবেদনা ব্যক্ত করেছেন নাড্ডা।

কৈলাশ বিজয়বর্গীয়ের শোকবার্তা

কৈলাশ বিজয়বর্গীয়ের শোকবার্তা

শোকবার্তা কৈলাশ বিজয়বর্গীয় বলেছেন, বাংলা চলচ্চিত্রের সুপরিচিত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রতি শ্রদ্ধাঞ্জলী। দাদাসাহেব ফালকে পুরস্কার প্রাপ্ত এই অভিনেতা বাংলা চলচ্চিত্রকে স্বীকৃতি দেওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

স্বপন দাশগুপ্তের শোকবার্তা

স্বপন দাশগুপ্তের শোকবার্তা

বিজেপির রাজ্যসভার সাংদ স্বপন দাশগুপ্ত বলেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ছিলেন একজন বাঙালি কিংবদন্তি। তিনি বাংলা চলচ্চিত্র এবং বাঙালি চরিত্র নিয়ে কাজ করেছেন। তিনি সকলের কল্পনায় বেঁচে থাকবেন। তাঁকে বাদ দিয়ে বাংলার সাংস্কৃতিক জীবন কিছুটা অন্যরকমের হবে।

 লকেট চট্টোপাধ্যায়ের শ্রদ্ধাঞ্জলী

লকেট চট্টোপাধ্যায়ের শ্রদ্ধাঞ্জলী

বিজেপির সাংসদ লকেট চট্টোপাধ্যায় শোকবার্তায় বলেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় সকলের হৃদয় মন জুড়ে থাকবেন।

 অনুপম হাজরার শোকবার্তা

অনুপম হাজরার শোকবার্তা

টুইটে শোকবার্তা অনুপম হাজরারও। তিনি টুইটে বলেছেন, একমাত্র তুমিই পেরেছিলে অভিনয়-পারদর্শিতা'য় মহানায়ক উত্তম কুমার কে টেক্কা দিতে ! তোমার মতো প্রতিভা বাংলা সিনেমা জগতে আর হয়তো জন্ম নেবে না ! ভালো থাকো ফেলুদা ।

কলকাতা : এক ফোনে কালীপুজোর খিচুড়ি থেকে ভাইফোঁটার গিফট্, অভিনব উদ্যোগ

সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণে বাংলায় টুইট মোদীর, শোক প্রকাশ রাষ্ট্রপতি থেকে মুখ্যমন্ত্রী মমতার

English summary
BJP's top leader ship including Amit Shah gives statement on Soumitra chatterjee;s death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X