• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিএএ লাগুর দাবিতে মতুয়াদের নিয়ে মিছিল শান্তনু ঠাকুরের, অশিক্ষিতের দল বিজেপি আক্রমণ মহুয়া মৈত্রর

রাজ্যে সিএএ চালুর দাবিতে মতুয়াদের নিয়ে মিছিল করলেন বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। নদীয়ার বগুলায় সভা করেন তিনি। বিজেপির এই কীর্তিতে রীতিমতো রুষ্ট কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্র। শান্তনু ঠাকুরের বিরুদ্ধে আক্রমণের সুর চড়িয়েছেন তিনি। মহুয়া শান্তনু ঠাকুরকে আক্রমণ শানিয়ে বলেছেন, বিজেপিতে অশিক্ষিতরা রয়েছেন। নিজেরাই নিজেদের ক্ষতি ডেকে আনছেন।

 সিএএ নিয়ে সোচ্চার

সিএএ নিয়ে সোচ্চার

ফের রাজ্যে সিএএ লাগু করা নিেয় সোচ্চাপ হয়েছে বিজেপি। শনিবার রামনগরে রাজ্যে সিএএ চালু করা নিয়ে সরব হয়েছেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। বিজেপির মহাসভা থেরে কৈলাস বলেছেন। একুশের বিধানসভা ভোেটর পরেই পশ্চিমবঙ্গে বিজেপি সরকার আসবে। তখনই বাংলায় সিএএ লাগু করা হবে।

সিএএ লাগুর দাবিতে মিছিল

সিএএ লাগুর দাবিতে মিছিল

সিএএ লাগুর দাবিতে আগেরদিনই নদীয়া বগুলায় মিছিল ও সভা করেন বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। মতুমা মহাসঙ্ঘের প্রধান শান্তনু ঠাকুর। তিনি সরব হয়েছে সিএএ লাগু করা নিয়ে। শান্তনু ঠাকুর দাবি করেছেন বিজেপি রাজ্যে ক্ষমতায় না এলে সিএএ আইন লাগু করতে দেয়া হবে না। প্রসঙ্গত উল্লেখ্য েই মতুয়া সম্প্রদায় মূলত বাংলাদেশ থেকে আসা শরণার্থীদের নিয়ে তৈরি হয়েিছল। এই মতুয়া ভোটের জন্য তৃণমূল ও বিজেপি দুই শিবিরে টানা পোড়েন শুরু হয়েছে।

মহুয়া মৈত্রর আক্রমণ

মহুয়া মৈত্রর আক্রমণ

সিএএ নিয়ে বিজেপির এই অতি তৎপরতার কড়া সমালোচনা করেছেন কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র। তিনি সরাসরি বিজেপিকে আক্রমণ করে মিথ্যেবাদী বলেছেন। এবং অভিযোগ করেছেন অশিক্ষিতরা রয়েছেন বিজেপিতে। আর তাঁদের প্ররোচনায় পড়ে মতুয়া সম্প্রদায়ের লোকেরা নিজেদের বিপদ ডেকে আসছেন। পরে এই মতুয়াদেরই নাগরিকত্ব প্রমাণ করতে বলবে বিজেপি। এমনই অভিযোগ করেছেন মহুয়া মৈত্র।

অমিত শাহের মতুয়া জনসংযোগ

অমিত শাহের মতুয়া জনসংযোগ

একুশের বিধানসভা ভোটের আগে রাজ্যে প্রথমবার সফরে এসেই মতুয়া বিজেপি কর্মীর বাড়িতে মধ্যাহ্ন ভোজন সেরেছিলেন অমিত শাহ। গিয়েছিলেন নিউটাউনের মতুয়া মন্দিরেও। এই নিয়ে তুমুল রাজনৈতিক টানাপোড়েন চলছে রাজ্যে। তার আগের দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মতুয়াদের জমির পাট্টা বিলি করেন।

English summary
BJP Rally for impliment CAA TMC MP Mahua Moitra slams Santanu Thakur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X