• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে শতাব্দীর মেয়াদ ২-৪ দিন, ৭-৮ জন সাংসদ বিজেপি আসছেনই, জল্পনা বাড়ালেন সৌমিত্র

যাব যাব করেও তৃণমূল ছাড়া হয়নি বীরভূমের সাংসদ শতাব্দী রায়ের। এদিকে বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ দাবি করেছেন তৃণমূলে শতাব্দী রায়ের মেয়াদ ২-৪ দিন। নাটক করছেন তিনি। শতাব্দী রায় বিজেপিতেই যোগ দেবেন। তিনি দাবি করেছেন তৃণমূল কংগ্রেসের ৭-৮ জন সাংসদ এবং ৪২ জন বিধায়ক বিজেপিতে যোগ দেবেন ভোটের আগেই। সেই তালিকায় রয়েছেন শতাব্দী রায়ও।

 শতাব্দীকে নিয়ে সৌমিত্রর দাবি

শতাব্দীকে নিয়ে সৌমিত্রর দাবি

বীরভূমের তৃণমূল কংগ্রেস সাংসদ শতাব্দী রায় নিয়ে বিস্ফোরক দাবি করেছেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি দাবি করেছেন তৃণমূল কংগ্রেসে সাময়িক ভাবে আটকানো হয়েছে শতাব্দী রায়কে। তৃণমূলে তাঁর মেয়াদ ২-৪ দিনের বেশি নয়। শতাব্দী রায় বিজেপিতেই আসবেন। বিজেপিতে এসে তিনি কাজ করতে চান। এতোদিন তৃণমূলে থেকে শতাব্দী রায় কোনও কাজ করতে পারেননি। প্রসঙ্গত উল্লেখ্য নিজের ফেসবুক পোস্টে শতাব্দী রায় দাবি করেছিলেন তাঁকে এলাকায় যেতে দেওয়া হচ্ছে না। তিনি কাজ করতে চাইছেন কিন্তু কাজ করতে পারছেন না।

 ৭-৮ জন সাংসদ বিজেপিতে

৭-৮ জন সাংসদ বিজেপিতে

সৌমিত্র খাঁ দাবি করেছেন একুশের বিধানসভা ভোটের আগে ৮ থেকে ৮ জন তৃণমূল কংগ্রেস সাংসদ বিজেপিতে যোগ দিতে চলেছে। সেই তালিকায় শতাব্দী রায়ও রয়েছেন তাতে কোনও সন্দেহ নেই। রাজীব থাকবেন কিনা এই নিয়ে এখনও খোলসা করে কিছু বলতে চায়নি বিজেপি। আপাতত রাজীবকে নিয়ে হাল ছেড়েছে তৃণমূল কংগ্রেস। সৌমিত্র খাঁ দাবি করেছেন ৪২ জন তৃণমূল কংগ্রেস বিধায়ক বিজেপিতে যোগ দিতে চলেছেন।

 বেসুরো শতাব্দী

বেসুরো শতাব্দী

গত কয়েক দিন ধরেই ফেসবুকে দলের বিরুদ্ধে সরব হয়েছিলেন বীরভূমের তৃণমূল কংগ্রেস সাংসদ শতাব্দী রায়। তিনি অভিযোগ করেছলেন তাঁকে এলাকায় ঢুকতে দেওয়া হচ্ছে না। তিনি কাজ করতে চাইলেও কাজ করতে পারছেন না। দলের বিরুদ্ধে প্রকাশ্যে অভিযোগ জানানোর পরেই দিল্লি যাওয়ার কথা জানিয়েছিলেন শতাব্দী। সেখানে অমিত শাহের সঙ্গে তাঁর বৈঠকের জল্পনা চরমে উঠেছিল।

 অভিষেকের সঙ্গে বৈঠক

অভিষেকের সঙ্গে বৈঠক

শতাব্দী রায় বেসুরো হচ্ছেন বুঝেই তৃণমূল সাংসদের বাড়িতে তাঁকে দূত করে পাঠানো হয় তৃণমূল কংগ্রেস নেতা কুণাল ঘোষকে। কুণাল ঘোষের মধ্যস্থতাতেই শুক্রবার সন্ধেবেলা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরে যান শতাব্দী রায়। সেখানে দুই পক্ষের মধ্যে দীর্ঘক্ষণ আলোচনা হয়। তারপরেই শতাব্দী জানান তিনি তৃণমূলেই থাকছেন। তবে দিল্লি যাওয়া বািতল করেছেন কিনা তা নিয়ে স্পষ্ট করে কিছু জানাননি।

English summary
BJP MP Somitra Khan claimed Shatabdi Roy will jone BJP within few days
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X