• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীর মদতেই ভাই-ভাইপোর দুর্নীতি! লোকায়ুক্ত বিল নিয়ে মমতাকে কড়া আক্রমণ রূপার

মুখ্যমন্ত্রীকে বাইরে রেখে পশ্চিমবঙ্গ বিধানসভায় লোকায়ুক্ত সংশোধনী গৃহীত হওয়ার কড়া সমালোচনা করলেন বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলি। বৃহস্পতিবার বিধানসভায় পাস হয়ে যায় লোকায়ুক্ত সংশোধনী বিল। মুখ্যমন্ত্রীকে লোকায়ুক্তের বাইরে রাখার বিরোধিতায় সরব হয় বাম-কংগ্রেস-বিজেপি।

মুখ্যমন্ত্রীর মদতেই ভাই-ভাইপোর দুর্নীতি! লোকায়ুক্ত বিল নিয়ে মমতাকে কড়া আক্রমণ রূপার

সংবাদ সংস্থার সঙ্গে কথা বলার সময় বিজেপি সাংসদ বলেন, নিজের কৌশলেই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিলটিকে এমনভাবে সংশোধন করেছেন যাতে তাঁর দুর্নীতির কর্মকাণ্ডের কোনও সন্ধান পাওয়া না যায়। মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসের প্রধান হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতার অপব্যবহার করছেন বলেও অভিযোগ করেছেন রূপা।

রূপা গাঙ্গুলি মুখ্যমন্ত্রীর ভাই ও ভাইপোর বিরুদ্ধেও তোপ দেগেছেন। এবিষয়ে তাঁর অভিযোগ, মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় বসার পর থেকে এঁরা অবৈধ উপায়ে সম্পত্তি বাড়িয়ে চলেছেন।

রূপা গাঙ্গুলির অভিযোগ, খুব কাছে থেকে লক্ষ্য করলে দেখা যাবে, যে বাড়িতে মুখ্যমন্ত্রীর ভাই ও ভাইপো থাকেন, সেদিকে লক্ষ্য করলেও দেখা যাবে, মুখ্যমন্ত্রীর মদতেই তাঁদের অবৈধ উপায়ে সম্পত্তি।

মমতা বন্দ্যোপাধ্যায় নিজেকে হাওয়াই চটির নেত্রী বলে দেখাতে চান বলে কটাক্ষ করেন রূপা। গত ৫ থেকে ৬ বছরে তিনি কোনও সুশাসনের নমুনা দেখাতে পারেননি বলেও মনে করেন এই বিজেপি সাংসদ।

তুলনা করতে গিয়ে রূপা গাঙ্গুলি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করেন। তিনি বলেন, দুর্নীতি মুক্ত ভারত গড়ার চেষ্টা চালাচ্ছেন প্রধানমন্ত্রী।

English summary
BJP MP Roopa Ganhuly criticises WB assembly and Mamata Banerjee over Lokayukta Amendment Bill
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X