• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিকর্মীর স্ত্রীকে গণধর্ষণের প্রতিবাদে গর্জে উঠল শহর, মোমবাতি মিছিলকে ঘিরে ধুন্ধুমার

খড়দহে গণধর্ষণের ঘটনায় বিজেপির মোমবাতি মিছিলকে ঘিরে ধুন্ধুমার কাণ্ড ঘটে গেল হাজরায়। হাজরা মোড় বিজেপির মিছিল আটকানোর পরই পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ বাধে। বিজেপির বিক্ষোভকে প্রশমিত করতে গ্রেফতার করা হয় নেতা-কর্মীদের। গ্রেফতার করা হয় মোর্চা সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়কে।

বিজেপিকর্মীর স্ত্রীকে গণধর্ষণের প্রতিবাদে মোমবাতি মিছিল

খড়দহ গণধর্ষণ-কাণ্ডের প্রতিবাদে এদিন ভবানিপুর থেকে একটি মোমবাতি মিছিলের আয়োজন করা হয়। মুখ্যমন্ত্রীর বাড়ি পর্যন্ত এই মিছিল যাওয়ার কথা ছিল। সেই মিছিলকে হাজরা মোড়েই রুখে দেয় পুলিশ। মিছিলের অগ্রভাগে ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘো, মোর্চা সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়। মিছিলে বাধা পেয়ে হাজরা মোড় অবরোধ করেন বিজেপির নেতা-কর্মীরা।

তখনই পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায়। হাজরা মোড় থেকে গেরুয়া শিবিরের কর্মীদের গ্রেফতার করে পুলিশ। এদিন বিজেপির পক্ষ থেকে খড়দহ গণধর্ষণকাণ্ডে অভিযুক্তদের গ্রেফতারের দাবি করা হয়। উল্লেখ্য, এই ঘটনায় মাত্র একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি তিনজন এখনও অধরা। তারা তৃণমূলের কর্মী বলেই গ্রেফতার করা হচ্ছে না বলে অভিযোগ বিজেপির।

এই ঘটনার প্রতিবাদে রবিবারও বিজেপির মহিলা মোর্চা ধিক্কার মিছিল করে। খড়দহ রহড়া বাজার থেকে শুরু করে খড়দহ থানার সামনে শেষ হয়। মিছিল শেষে বিজেপি দাবি করে, রাজ্যে গণতন্ত্র নেই। এ রাজ্যে মহিলাদের কোনও নিরাপত্তা নেই। দিনদুপুরে ধর্ষিতা হচ্ছেন মহিলা। একইসঙ্গে তিনি বলেন, প্রতিবাদ করলেই মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে তাঁদের।

English summary
BJP leaders and workers do candle rally in Kolkata in protest of gang rape. BJP worker’s wife is gang raped at Kharda of North 24 Pargana.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X