• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

CID-তে ভরসা নেই CBI তদন্তের দাবি, মণীশের দেহ নিয়ে রাজভবনের পথে অর্জুন সিংরা

মেলেনি পুলিসের অনুমতি। তা উপেক্ষা করেই এনআরএস হাসপাতাল থেকে বিজেপি কাউন্সিলর মণীশ শুক্লার দেহ নিয়ে রাজভবনের পথে পারি দিলেন অর্জুন সিংরা। রয়েছেন কৈলাস বিজয়বর্গীয়, লকটে চট্টোপাধ্যায়রাও। এসএন ব্যানার্জি রোড অবরুদ্ধ করে চলছে বিজেপির মিছিল। রাজভবনে দেহ নিয়ে গিয়ে সিবিআই তদন্তের দাবি জানাবেন তাঁরা।

CID-তে ভরসা নেই CBI তদন্তের দাবি, মণীশের দেহ নিয়ে রাজভবনের পথে অর্জুন সিংরা

সকাল থেকেই বিজেপি কাউন্সিলরের ময়নাতদন্তের দেরি নিয়ে সরব হয়েছিলেন বিজেপি নেতারা। তাঁরা এনআরএস হাসপাতালের সামনে বিক্ষোভ দেখান। তারপরে সন্ধে বেলা ময়নাতদন্তের শেষে দেহ নিয়ে হাসপাতাল থেকে বের হন বিজেপি নেতারা। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে রাজভবন। ডিসি সেন্ট্রাল নিজে এসেছেন নিরাপত্তা খতিয়ে দেখতে। রাজভবনের সামনে যদিও বাড়তি ফোর্স দেওয়া হয়নি।

সূত্রের খবর রাজভবনের ভেতরে ঢোকার কোনও অনুমতি দেওয়া হয়নি বিজেপি নেতাদের। তাই রাজভবনের বাইরে তেমন নিরাপত্তার তৎপরতা দেখা যাচ্ছে না। আর কিছুক্ষণের মধ্যেই অর্জুন সিংরা পৌঁছে যাবেন রাজভবনে। পুলিস ইচ্ছে করে দেরি করার জন্য রাস্তা জ্যাম করছে বলে অভিযোগ করেছেন বিজেপি নেতারা।

রাজভবনে গিয়ে রাজ্যপালের কাছে সিবিআই তদন্তের দাবি জানানো হবে বলে জানিয়েছেন অর্জুন সিং। তিনি বলেছেন একমাত্র রাজ্যপালই তাঁদের একমাত্র ভরসা। যদিও রাজ্য সরকার ঘটনার তদন্তের দায়িত্ব সিআইডির হাতে দিয়েছে। কিন্তু তাতে তাঁদের ভরসা নেই।

English summary
BJP Leaders on the way to Rajbhavan with BJP councilor body
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X