• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পকেটে ৮-১০ লক্ষ থাকলেই চাকরি, টেট-ভেট নিয়ে তৃণমূলকে বিশ্বাসঘাতক বললেন শমীক

কলকাতা, ১৬ মার্চ : টেট-ভেট নিয়ে এবার সরব হলেন বিজেপি-র প্রাক্তন বিধায়ক শমীক ভট্টাচার্য। তৃণমূল সরকারকে বিশ্বাসঘাতক বলে ব্যাখ্যা করে তিনি বললেন, চাকরি পেতে গেলে আট থেকে ১০ লক্ষ টাকা পকেটে নিয়ে টেট-এ বসতে হবে। তা না হলে চাকরির আশা নেই! প্রাথমিকের নিয়োগ নিয়ে রাজ্যে যে দুর্নীতি হয়েছে, তাতে রাজ্যের যুব সমাজের সঙ্গে চরম বিশ্বাসঘাতকতা করেছে বাংলার সরকারই।

শমীক ভট্টাচার্য বলেন, প্রাথমিকের নিয়োগ দুর্নীতি রাজ্যের তৃণমূল সরকারের স্বচ্ছতার মুখোশ খুলে দিয়েছে। রাজ্যে পালাবদলের পরও দুর্নীতির করল ছায়া থেকে বেরিয়ে আসতে পারল না রাজ্য। আগে শুধু বিরেধীরা বলছিলেন, এখন সাধারণ মানুষও বলতে শুরু করেছেন, ভেট দিলেই টেটের টিকিট মিলবে। নতুবা চাকরির পাওয়া আশা করা বৃথা। তাই যদি শিক্ষক হতে চাও, পকেটে মজুত করে রাখো আট থেকে ১০ লক্ষ টাকা।

পকেটে ৮-১০ লক্ষ থাকলেই চাকরি, টেট-ভেট নিয়ে তৃণমূলকে বিশ্বাসঘাতক বললেন শমীক

শমীকবাবু এদিন তৃণমূলের বিরুদ্ধে স্বজনপোষণেরও অভিযোগও তোলেন। তাঁর অভিযোগ, এবার ব্লক স্তরের তৃণমূল নেতা, তাঁদের আত্মীয়-স্বজন, গাড়ির চালক, পরিচারক-পরিচারিকাদেরও চাকরি পাইয়ে দেওয়া হয়েছে। এক একটি পরিবারে পাঁচ-ছ'জনও চাকরি পেয়েছেন- এমন নজিরও রয়েছে। এসএমএসে নিয়োগেই লুকিয়ে রয়েছে দুর্নীতির বীজ।

এর বিরুদ্ধে বিজেপি লাগাতার আন্দোলনে নামবে। রাজ্যজুড়ে এই আন্দোলনের মাধ্যমেই যুব সমাজের পাশে দাঁড়াতে চাইছে বিজেপি নেতৃত্ব। আজ এই ইস্যুতে বিধাননগর থেকে বিকাশভবন পর্যন্ত মিছিল করবে বিজেপি। আগামীকাল থেকে দফায় দফায় বিক্ষোভ প্রদর্শন চলবে জেলায়।

English summary
If 8-10 lac in your pocket, you have a job. TMC is traitor, said BJP leader Shamik Bhattachariya.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X