• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'জয় শ্রীরামে আপত্তি থাকলে পাকিস্তানে পাঠিয়ে দেওয়া হবে', মমতাকে ইঙ্গিত করে হুঙ্কার সব্যসাচীর

জয় শ্রীরাম স্লোগান বিতর্কে এবার মমতাকে পাকিস্তানে পাঠানোর হুঁশিয়ারি বিজেপি নেতা সব্যসাচী দত্তের। বিজেপি নেতা নাম না করেই তৃণমূল কংগ্রেস নেত্রীেক হুঁশিয়ার করে বলেছেন জয় শ্রীরাম স্লোগানে আপত্তি থাকলে পাকিস্তানে পাঠিয়ে দেওয়া হবে। দিলীপ ঘোষ আবার চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেেছন যেখানে যেখানে মমতা যাবেন সেখানে সেখানে জয় শ্রীরাম স্লোগান দেওয়া হবে। ভিক্টোরিয়ায় নেতাজি জয়ন্তীর অনুষ্ঠানে মমতাকে দেখে জয় শ্রীরাম স্লোগান দেওয়া নিয়ে অবশ্য বিজেপির একাংশের নেতারা ক্ষোভ প্রকাশ করেছেন।

মমতাকে আক্রমণ সব্যসাচীর

মমতাকে আক্রমণ সব্যসাচীর

জয় শ্রীরাম স্লোগানে আপত্তি থাকলে পাকিস্তানে পাঠিয়ে দেওয়া হবে। নাম না করে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ বিজেপি নেতা সব্যসাচী দত্তের। প্রজাতন্ত্র দিবসের শোভাযাত্রায় জয় শ্রীরাম স্লোগান দিয়ে এক প্রকার আস্ফালন করেছেন বিজেপি নেতা। প্রসঙ্গত উল্লেখ্য ভিক্টোরিয়ায় নেতাজি জয়ন্তীর অনুষ্ঠানে মমতাকে দেখে জয় শ্রীরাম স্লোগান উঠেছিল।

 দিলীপের হুঙ্কার

দিলীপের হুঙ্কার

জয় শ্রীরাম স্লোগান বিতর্ক নিয়ে মমতাকে বিঁধেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। তিনি পাল্টা আক্রমণ শানিয়ে বলেছেন, ভিক্টোরিয়ায় যা ঘটেছে তাকে সমর্থন করেন দেশের সিংহভাগ মানুষই। এবার থেকে মমতা যেখানে যাবেন সেখানে জয় শ্রীরাম স্লোগান দেওয়া হবে বলে হুঙ্কার দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। এই নিয়ে মমতার বিরুদ্ধে আক্রমণে শান দিয়েছেন তিনি।

 মমতার পাল্টা হুঙ্কার

মমতার পাল্টা হুঙ্কার

ভিক্টোরিয়ায় প্রধানমন্ত্রীর সামনে কয়েকজন ধর্মান্ধ জয় শ্রীরাম স্লোগান দিয়েছে। নেতাজিকে অপমান করেছেন তাঁরা। এর জবাবা রাজনৈতিক ভাবে তৃণমূল কংগ্রেস দেবে বলে পুরশুড়ার সভা থেকে হুঙ্কার দিয়েছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দেশে বিভেদের রাজনীতি তৈরি করতে চাইছে বিজেপি। নেতাজির আদর্শকে লঙ্ঘন করছে তারা।

অসন্তুষ্ট বিজেপি নেতারা

অসন্তুষ্ট বিজেপি নেতারা

ভিক্টোরিয়ায় নেতাজি জয়ন্তীর অনুষ্ঠানে জয় শ্রীরাম স্লোগান দেওয়ার ঘটনায় বিজেপির অন্দরেও দ্বিমত রয়েছে। এক দিলীপ ঘোষরা এই ঘটনার সমর্থনে সরব হলেও বিজেপির একাংশের নেতারা কিন্তু অসন্তুষ্ট। তাঁরা এই ঘটনাকে সঠিক নজরে দেখছে না বলে জানিয়েছেন। এই নিয়ে প্রবল টানা পোড়েন শুরু হয়েছে বিজেপির অন্দরেই।

English summary
BJP leader Sabyasachi Dutta slams Mamata Banerjee over Jai Sri Ram slogan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X