• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'রাম নাম করে তৃণমূলের শ্মশানযাত্রার সময় চলে এসেছে', শাসক শিবিরকে জোর আক্রমণ রাহুলের

  • |
Google Oneindia Bengali News

পঞ্চায়েত ভোটের সময় যত এগিয়ে আসছে, ততই সরকার ও বিরোধী রাজনৈতিক দলের উত্তপ্ত বাক্যালাপের মাত্রা বাড়ছে। বিজেপি নেতা রাহুল সিনহা ফের একবার তৃণমূল কংগ্রেসকে রামনবমী পালন করা নিয়ে চূড়ান্ত আক্রমণ করলেন। বললেন, 'তৃণমূলের শ্মশানযাত্রার সময় চলে এসেছে। সেই জন্যই রাম নামের আয়োজন করা হচ্ছে।'

রাম নাম করে তৃণমূলের শ্মশানযাত্রার সময় চলে এসেছে

রামনবমী পালন করা নিয়ে শাসক দলের সঙ্গে গেরুয়া শিবিরের সংঘাত যে অবশ্যম্ভাবী তা রাহুলের কথায় এদিন স্পষ্ট হয়ে গিয়েছে। তিনি কার্যত হুমকির সুরে বলেছেন, 'তৃণমূলের শ্মশানযাত্রার সময় এসে গিয়েছে। কেউ যখন অন্তিম যাত্রা করে তখন তাকে রামনাম করতেই হয়। সেই কারণেই রাম নামের আয়োজন করা হচ্ছে। রামনাম করে তৃণমূলকে অন্তিমযাত্রায় পাঠানো হবে।'

রাজ্য সরকারের বিরুদ্ধে ধর্ম নিয়ে রাজনীতি করার পাল্টা অভিযোগ করেছেন রাহুল সিনহা। তাঁর অভিযোগ, পশ্চিমবঙ্গে ধর্মীয় মেরুকরণ করছে শাসক দল। রামনবমীকে অস্ত্র নিয়ে আলোচনা হচ্ছে। অথচ মহরমে অস্ত্র নিয়ে মিছিল নিয়ে সরকার নীরব থাকছে। রাজ্যে সমানাধিকার থাকলে এই নিয়ে আলোচনা হতোই না বলে দাবি রাহুলের।

পাশাপাশি কেন্দ্রের শাসক দল কংগ্রসকেও রাম জন্মভূমি নিয়ে রাজনীতি করার অভিযোগ করেন রাহুল সিনহা। রাম জন্মভূমি উৎসবকে নিয়ে রাজনীতির রঙ চড়ানো হচ্ছে বলে জানানো হয়েছে। তবে রাম নিয়ে এত আলোচনা হওয়ায় কটাক্ষের সুরে রাহুল বলেন, এত ভূতের মুখে রামনাম শুনতে পেরে ভালো লাগছে। সেই কৃতিত্ব বিজেপির।

কেন্দ্রে তৃণমূল বিজেপি বিরোধী শক্তিকে একজোট করার কথা বললেও রাজ্যে বিজেপি পাল্টা সরকার বিরোধী শক্তিকে হাত ধরার কথা কথা বলেছেন। সিপিএম বা কংগ্রেসের কথা আলাদা করে না বললেও পঞ্চায়েতে নতুন কোনও সমীকরণ কি তৈরি হচ্ছে তলে তলে? প্রশ্ন উঠতে শুরু করেছে।

English summary
Mamata Banerjee's party Trinamool Congress is trying to divide Bengal alleges BJP leader Rahul Sinha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X