• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আর নেই দরকার, মমতার সরকার', নয়া স্লোগান তুলে সবর হলেন বিজেপি নেতা রাহুল সিনহা

আম্ফান বিধ্বস্ত বাংলার পরিস্থিতি মোকাবিলায় ব্যর্থ রাজ্য সরকার। মমতা সরকারের ৯ বছর পূর্তিতে নয়া স্লোগান তুলে সরব হলেন বিজেপি নেতা রাহুল সিনহা। টুইটে নিজের ভিডিও শেয়ার করে তিনি বলেছেন রাজ্যে সুশাসন কায়েমে ব্যর্থ মমত সরকার, তাই আর নেই দরকার। এবার চাই বিজেপি সরকার।

 রাহুলের আক্রমণ

রাহুলের আক্রমণ

ফের রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আক্রমণে শান দিলেন বিেজপি নেতা রাহুল সিনহা। তিনি টুইটারে ভিডিও পোস্ট করে মমতা সরকারের ব্যর্থতার সার্বিক চিত্র তুলে ধরেছেন। রাহুল সিনহা অভিযোগ করেছেন আম্ফান পরিস্থিতি থেকে আইনশৃঙ্খলা রক্ষা সব ক্ষেত্রেই মমতা সরকার ব্যর্থ। তাই আর নেই দরকার, মমতার সরকার। স্লোগান দিয়েছেন তিনি।

৯ দফা চার্জশিট

৯ দফা চার্জশিট

আজ রাজ্যে মমতা সরকারের ৯ বছর পূর্ণ হচ্ছে। সেই বিশেষ দিনটিকে বেছে নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে ৯ দফা চার্জশিট পেশ করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বুধবার বিকেলে সাংবাদিক বৈঠক করে মমতা সরকারের ব্যর্থতার খতিয়ান তুলে ধরে ৯ দফা চার্জশিট পেশ করেন তিনি।

আম্ফান পরিস্থিতি মোকাবিলায় ব্যর্থ

আম্ফান পরিস্থিতি মোকাবিলায় ব্যর্থ

রাজ্যে আম্ফান বিধ্বস্ত পরিস্থিতি মোকাবিলায় ব্যর্থ রাজ্য সরাকার। এই নিয়ে গত কয়েকদিন ধরেই সুর চড়িয়েছেন রাজ্যের বিজেপি নেতারা। দিলীপ ঘোষকে ত্রাণ বিলি করতে যেতে না দেওয়া নিয়ে সুর চড়িয়েছেন বিজেপি নেতারা। দিলীপ ঘোষ নিয়ে হুমকি দিয়ে বলেছেন লাশ গোনার জন্য প্রস্তুত থাকুন। শেষে নিজেই রাস্তায় গাছ কাটার কাজে হাত লাগিয়েছেন।

 রাজনীতি পরে হবে

রাজনীতি পরে হবে

এদিকে বিজেপির একের পর এক আক্রমণের মুখে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজনীতি না করার অনুরোধ করেছেন। তিনি হাতজোড় করে বিরোধীদের অনুরোধ করেছেন ,'আমাকে পছন্দ না হয় গুলি করে মারুন কিন্তু এখন সরকারকে কাজ করতে দিন। অনেক মানুষের সর্বনাশ হয়ে গিয়েছে।'

English summary
BJP Leader Rahul Sinha accused Mamata government falior for restoration of amphan hit Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X