• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল এবার চিঠি লিখবেন মমতাকে! জানাবেন সমস্যার কথা

রাজ্য সভাপতি দিলীপ ঘোষের পরে এবার সল্টলেকে আন্দোলনরত প্রাথমিক শিক্ষকদের পাশে দাঁড়ালেন মুকুল রায়। তিনি বলেছেন, শিক্ষকদের দাবি মেটাতে ব্যবস্থা নিতে চিনি চিঠি লিখবেন মুখ্যমন্ত্রী এবং শিক্ষামন্ত্রীকে। তিনি বলেন, এব্যাপারে কেন্দ্রের হস্তক্ষেপের ক্ষমতা নেই। না হলে নিশ্চয়ই তা করতেন তিনি, বলেছেন মুকুল রায়। তবে বিষয়টি নিয়ে মানব সম্পদ উন্নয়নমন্ত্রীকে তিনি চিঠি দেবেন বলেও জানিয়েছেন।

মুকুল এবার চিঠি লিখবেন মমতাকে! জানাবেন সমস্যার কথা

শিক্ষকদের দাবি মেটাতে রাজ্য সরকারের কাছে আবেদন জানান মুকুল রায়। তিনি বলেন, শিক্ষকরা কোনও রাজনৈতিক দলের অংশ নন। তাঁদের বিষয়টি সহানুভূতির সঙ্গে বিবেচনা করা উচিত। মন্তব্য করেছেন মুকুল রায়।

বেতন বৃদ্ধির দাবি নিয়ে আন্দোলনে প্রথমিক শিক্ষকরা। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই আন্দোলনকারীদের সঙ্গে বৈঠক করেছেন শিক্ষামন্ত্রী। বৈঠকের পর জানিয়েছেন, তাঁদের দাবি মতো বেতন বৃদ্ধি করা সম্ভব নয়। তবে বিষয়টি সহানুভূতির সঙ্গে দেখা হচ্ছে বলেও জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়।

রাজ্যের প্রাথমিক শিক্ষকরা যেখানে ৫৪০০ টাকা থেকে ২৫৪০০ টাকা বেতন পান, সেখানে অন্য রাজ্যের প্রাথমিক শিক্ষকরা ৯৩০০ থেকে ৩৪৮০০ টাকা বেতন পেয়ে থাকেন।

[আরও পড়ুন:ত্রিস্তর পঞ্চায়েত সদস্যদের জন্য সুখবর! সাম্মানিক বৃদ্ধি করে মাস্টার স্ট্রোক মমতার]

বেতন জট না কাটায় শিক্ষামন্ত্রীর সঙ্গে বৈঠকের পর অসন্তোষ প্রকাশ করেছিলেন আন্দোলনরত শিক্ষকরা। এছাড়া বাড়ি থেকে দূরে স্কুল হওয়া নিয়েও অভিযোগ রয়েছে শিক্ষক শিশ্রিকাদের।

[আরও পড়ুন: ৭৫ শতাংশ সংরক্ষণ শিল্পক্ষেত্রের চাকরিতে! মুখ্যমন্ত্রীর ঘোষণায় অন্ধ্রে কী ঘটতে চলেছে ]

English summary
BJP leader Mukul Roy will write a letter to CM Mamata Banerjee on teachers demonstration issue. He visitedSaltlake and talked to the primary teachers.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X