• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সরকারি লোগো নিয়ে বিস্ফোরক মুকুল, মমতার বিরুদ্ধে আনলেন মারাত্মক অভিযোগ

শুক্রবার রাজ্যের সরকারি লোগো প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এক নতুনত্বের পরম্পরা শুরু হয়েছে বাংলায়। সরকারি একটি লোগো এবার থেকে সমস্ত জায়গায় ব্যবহার করা হবে। 'ব' লেখা লোগোর নিচে ও উপরে রয়েছে পশ্চিমবঙ্গ সরকার লেখা।

সরকারি লোগো নিযে বিস্ফোরক মুকুল

আগে যেটা বিশ্ব বাংলার লোগোর চিহ্ন ছিল। সেটাতেই বিশ্ববাংলা সরিয়ে পশ্চিমবঙ্গ সরকার লিখে নতুন লোগো তৈরি করা হয়েছে। আর তা নিয়েই একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে মুখ খুলে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন বিজেপি নেতা মুকুল রায়।

মমতা বিরুদ্ধে আনলেন মারাত্মক অভিযোগ

তাঁর অভিযোগ, বিশ্ববাংলার লোগোর সরকারি স্বীকৃতি ছিল না। আর সেজন্যই আনুষ্ঠানিকভাবে নতুন লোগো পেশ করা হল। সরকারি আধিকারিকদের দিয়ে জোর করে মিথ্যা কথা বলানো হয়েছে। এই নিয়ে তদন্ত হওয়া প্রয়োজন।

মুকুল রায় বলেছেন, চার-পাঁচ বছর ধরে বিশ্ববাংলার লোগো ব্যবহার করে সমস্ত সরকারি জায়গায় কাজে লাগানো হয়েছে।কেন তা ব্যবহার করা হল, কারা তার প্রকৃত মালিক, কাকা উপকৃত হল তা জানা প্রয়োজন। সেই লোগো সরকারের নয়, কোনও ব্যক্তির ছিল। তার কোনও সরকারি স্বীকৃতি ছিল না বলেই শুক্রবার লোগো নিয়ে অনুষ্ঠান করে তার স্বীকৃতি জানানো হল বলে মুকুলের অভিযোগ।

গোটা বিষয়টিতেই রহস্যের গন্ধ পেয়েছেন মুকুল। তদন্তের দাবি জানিয়েছেন। এবং এক্ষেত্রে তাঁর ইঙ্গিত যে তৃণমূলনেত্রী মমতা ও তাঁর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দিকে তা আলাদা করে বলার প্রয়োজন পড়ে না।

English summary
BJP leader Mukul Roy slams Mamata Banerjee over Biswa Bangla govt logo
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X