• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্ল্যাকমানি নিয়ে কথা তুলতেই ধেয়ে এল কড়া আক্রমণ! প্রাক্তন নেত্রীর অবস্থান কোথায় জানিয়ে দিলেন মুকুল

কাটমানির পর এবার ব্ল্যাকমানি নিয়েও তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন একদা দলের সেকেন্ড ইন কম্যান্ড মুকুল রায়। প্রকাশিত খবর অনুযায়ী, তিনি বলেন, সব থেকে বেশি ব্ল্যাকমানি রয়েছে তৃণমূল নেত্রীর কাছেই। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে সেই টাকা ফেরতের দাবি করেন মুকুল রায়।

ইভিএম ও ব্যালট নিয়ে আক্রমণ

ইভিএম ও ব্যালট নিয়ে আক্রমণ

সূত্রের খবর অনুযায়ী, মুকুল রায় ইভিএম নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের জবাব দিতে গিয়ে বলেন, ইভিএম যদি ভুল হয় তাহলে ২০১১ ও ২০১৬-তে ক্ষমতায় এলেন

কীভাবে। তাহলে তিনি অন্যায়ভাবে জিতেছেন বলে অভিযোগ করেন মুকুল রায়। তৃণমূল নেত্রী ছাপ্পা মেরে ভোটে জিততে চাইছেন বলে অভিযোগ করেন মুকুল রায়।

প্রশান্ত কিশোর সম্পর্কে আক্রমণ

প্রশান্ত কিশোর সম্পর্কে আক্রমণ

তৃণমূল নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট হিসেবে প্রশান্ত কিশোরের নিয়োগ সম্পর্কেও প্রশ্ন তোলেন মুকুল রায়। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে দিয়ে আর চলছে না। তাই প্রশান্ত কিশোর। প্রশান্ত কিশোরকে ৫০০ কোটি টাকা দিতে গিয়ে, তৃণমূল কংগ্রেস ব্ল্যাকমানির আশ্রয় নিচ্ছে বলেও অভিযোগ করেন মুকুল রায়। এই সময় তিনি বলেন, সব থেকে বেশি ব্ল্যাকমানি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে রয়েছে। ব্ল্যাকমানি কী তা মমতা বন্দ্যোপাধ্যায়কে স্পষ্ট করতে হবে বলেও দাবি করেন তিনি।

'তৃণমূল আঞ্চলিক দলের মর্যাদা হারাবে'

'তৃণমূল আঞ্চলিক দলের মর্যাদা হারাবে'

মুকুল রায় বলেন, আগামী দিনে তৃণমূল জাতীয় দলের স্বীকৃতি হারাতে চলেছে। পরবর্তী সময়ে আঞ্চলিক দলের স্বীকৃতিও হারাবে। আগামী দুটি নির্বাচনে নির্বাচন কমিশন তৃণমূলের মূল্যায়ন করবে বলেও জানান মুকুল রায়।

[আরও পড়ুন: খেজুরিতে দুষ্কৃতীর ছোড়া গুলিতে আহত তিন বছরের শিশু, একে অপরকে দোষারোপ ]

[আরও পড়ুন:কংগ্রেস সভাপতি হিসেবে কাকে চান শত্রুঘ্ন, জানালেন পছন্দের কথা]

English summary
BJP leader Mukul Roy criticises CM Mamata Banerjee on Black Money issue. He alleged most of theblack money is in the custody of Mamata Banerjee.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X