• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভনের যোগদানে বিজেপির শক্তি বৃদ্ধি! প্রশাসন নিয়ে মমতাকে একযোগে কটাক্ষ মুকুল-অর্জুনের

পুরনো বন্ধুকে দলে পেয়ে খুশি বিজেপি সাংসদ অর্জুন সিং এবং মুকুল রায়। বুধবারই নিজের প্রতিক্রিয়া জানিয়েছিলেন মুকুল রায়। অর্জুন সিং জানালেন পরে। তিনি

মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেছেন। তিনি বলেছেন, তৃণমূল এখন গুণ্ডাদের দলে পরিণত হয়েছে।

শোভনের যোগদানে বিজেপির শক্তি বৃদ্ধি! প্রশাসন নিয়ে মমতাকে একযোগে কটাক্ষ মুকুল-অর্জুনের

উত্তর ২৪ পরগনার বীজপুরে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে প্রশ্নের উত্তরে মুকুল রায় বলেন, শোভন চট্টোপাধ্যায়ের বিজেপিতে যোগদানে দলের শক্তি অনেকটাই বৃদ্ধি পেল। এছাড়াও রাজ্য পুলিশ এবং প্রশাসন সম্পর্কে মমতা বন্দ্যোপাধ্যায়ের দৃষ্টিভঙ্গি নিয়েও কটাক্ষ করেন মুকুল রায়। বিভিন্ন গণ্ডগোলে সিসিটিভি ফুটেজ দেখে দোষীদের গ্রেফতারের দাবি করেন তিনি। পাশাপাশি তিনি বলেন, অভিযুক্তদের কিছুই হবে না। কারণ তারা মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ।

অনুষ্ঠানে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, তৃণমূল এখন গুণ্ডাদের দলে পরিণত হয়েছে।

বুধবার শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে যোগ দেওয়ার ঘটনার প্রশংসা করেছিলেন মুকুল রায়। বলেছিলেন নির্বাচন হলে কলকাতা পুরসভায় ক্ষমতা হারাবে তৃণমূল। আর বিধানসভায় বিরোধীদলের মর্যাদাটাও পাবে না তারা। তিনি বলেছিলেন, শোভন চট্টোপাধ্যায় দীর্ঘ ৩৪ বছর রাজনীতি করেছেন। ৩ টি সরকারি দফতর ছাড়াও কলকাতার মেয়রের পদ সামলেছেন। অন্যদিকে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে শিক্ষাবিদ বলার পাশাপাশি তৃণমূল নেত্রী বলেও উল্লেখ করেন তাঁকে। মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে বলেছিলেন, তাঁকে মুখ্যমন্ত্রী করার পিছনে, যাঁদের অবদান উল্লেখযোগ্য, তাঁদের মধ্যে রয়েছেন শোভন চট্টোপাধ্যায়ও।

English summary
BJP leader Mukul Roy and Arjun Singh have made their comments on Sovan Chatterjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X