• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গ্রেফতার কৈলাস বিজয়বর্গীয়, অগ্নিগর্ভ তারাতলা চত্ত্বর, পুলিসের সঙ্গে সংঘর্ষ বিজেপি কর্মীর

আরও উত্তপ্ত হয়ে উঠেছে তারাতলা চত্ত্বর। দলীয় কর্মীদের উপর হামলার প্রতিবাদে তারাতলায় পৌঁছলে গ্রেফতার করা হয় বিজেপের রাজ্য পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। দলীয় কর্মীদের উপর হামলার প্রতিবাদে গ্রেফতার বরণ করে পুলিসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। কৈলাস বিজয়বর্গীয় অভিযোগ করেছেন, পুলিস শাসকের দলদাসে পরিণত হয়েছে। সেকারণেই বিজেপির ঘোষিত কর্মসূচিতেও বাধা দেওয়া হচ্ছে।

কলকাতা : বিজেপির বিক্ষোভে রণক্ষেত্র তারাতলা: ইটবৃষ্টি, পাল্টা লাঠিচার্জ, মাথা ফাটল বিজেপি কর্মীর
গ্রেফতার কৈলাস বিজয়বর্গীয়

গ্রেফতার কৈলাস বিজয়বর্গীয়

তারাতলায় বিজেপি কর্মীদের কর্মসূচিতে যোগ দিতে গিয়ে গ্রেফতার হলেন কৈলাস বিজয়বর্গীয়। তাঁর নেতৃত্বেই মিছিল হওয়ার কথা ছিল তারাতলায়। মাঝেরহাট ব্রিজ খোলার দাবিতে প্রতিবাদ মিছিল করার ঘোষিত কর্মসূচি ছিল বিজেপির। তার আগেই পুলিস তাদের মিছিল আটকে দেয়। পরিস্থিতি যখন অগ্নিগর্ভ তখন ঘটনাস্থলে পৌঁছন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। মিছিলে সামিল হওয়ার আগেই পুলিস তাঁকে গ্রেফতার করে।

মমতার বিরুদ্ধে ক্ষোভ

মমতার বিরুদ্ধে ক্ষোভ

আগে থেকে অনুমতি নেওয়া থাকলেও পুলিস বিজেপির মিছিলে বাধা দিয়েছে বলে অভিযোগ করেছেন কৈলাস বিজয়বর্গীয়। গ্রেফতারি বরণ করে বিজেপি নেতা অভিযোগ করেছেন, মমতা সরকার প্রজাতান্ত্রিক অধিকার থেকে রাজ্যবাসীকে বঞ্চিত করছেন। মানুষের প্রতিবাদ করার অধিকার কেড়ে নিতে চাইছেন। পুলিস রাজ্য সরকারের দলদাসে পরিণত হয়েছে বলে আক্রমণ শানিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়।

তারাতলায় ধুন্ধুমার

তারাতলায় ধুন্ধুমার

তারাতলায় মাঝের হাট ব্রিজ দ্রুত খোলার দাবিতে বিজেপির প্রতিবাদ মিছিলকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে। বিজেপি কর্মীরা মিছিল করার আগে জমায়েত শুরু করলেই পুলিস বাধা দিতে শুরু করে। এই নিয়ে প্রবল উত্তেজনা তৈরি হয়। দুই পক্ষের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। পুলিসকে লক্ষ্য করে ইট বৃষ্টির অভিযোগ ওঠে বিজেপি কর্মীদের বিরুদ্ধে। পাল্টা লাঠিচার্জ করে পুলিসও। এই নিয়ে তুমুল উত্তেজনা তৈরি হয় তারা তলায়। বেশ কিছু বিজেিপ কর্মীকে গ্রেফতার করা হয়েছে। পুলিসের লাঠির ঘায়ে আহত হয়েছেন বেশ কয়েকজন বিজেপি কর্মীও।

পাল্টা অভিযোগ তৃণমূল কংগ্রেসের

পাল্টা অভিযোগ তৃণমূল কংগ্রেসের

রাজ্যে শান্তি রাখতে দেেব না বিজেপি। সেকারণেই চক্রান্ত করে এই ধরনের অশান্তি তৈরি করা হচ্ছে। কুণাল ঘোষ অভিযোগ করেছেন মাঝেরহাট ব্রিজ তৈরি শেষ হয়ে গিয়েছে। দ্রুত সেটা খোলা হবে। তা জানার পরেও বিজেিপ উদ্দেশ্যপ্রণোদিত ভাবে এই ঘটনা ঘটিয়েছে। এই আন্দোলনের কোনও অর্থই হয়না। অশান্তি ছড়াতেই বিজেপি এই মিছিলের আয়োজন করেছিল বলে অবিযোগ করেছেন তিনি।

এবার দাদার পুলিশে ভোট! প্রশাসনকে আক্রমণ করতে 'শোলে'র ডায়লগ হাতিয়ার বিজেপির রাজুর

English summary
BJP leader Kailash Vijabargya arrested at Taratala
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X