• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সপ্তমীর রাতে মোদীর 'ভক্ত' সৌরভের বাড়িতে! জল্পনা বাড়ালেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়

প্রাক্তন ভারত অধিনায়ক কি রাজনীতিতে আসছেন। সপ্তমীর রাতে বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় দেখা করেন সৌরভের সঙ্গে। ছিলেন সৌরভের দাদা স্নেহাশিসও। সেখানের বৈঠকও হয় বলে সূত্রের খবর। আর এই বৈঠককে ঘিরেই শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা।

সপ্তমীর রাতে নরেন্দ্র মোদীর ভক্ত সৌরভের বাড়িতে! জল্পনা বাড়ালেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়

বেহালা চৌরাস্তার মা মঙ্গলচণ্ডী ভবন। সৌরভ গাঙ্গুলির পৈতৃক বাড়ি বলেই পরিচিত সেটি। বড়িশা প্লেয়ার্স কর্নারের পুজোর প্যান্ডেলের ঠিক সামনেই এই বাড়িতে সপ্তমীর রাতে এসেছিলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। সেখানে সৌরভ ও তার দাদা স্নেহাশিষের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা হয় বলে জানা গিয়েছে।

সূত্রের খবর অনুযায়ী, জয় বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, সাক্ষাৎকার রাজনৈতিক না হলেও, রাজনীতির বিষয়ে কথা হয়েছে তাঁদের মধ্যে। জয় বন্দ্যোপাধ্যায়ের দাবি অনুযায়ী, ২০১২ সালে আহমেদাবাদ টেস্টে খেলার সময় কোনও একদিন নরেন্দ্র মোদীর সঙ্গে তাঁর পরিচয় হয়েছিল বলে জানিয়েছেন সৌরভ।

সূত্রের খবর অনুযায়ী, সৌরভ জানিয়েছেন, ক্রিকেট প্রশাসনের কাজেই তিনি ব্যস্ত থাকতে চান। ফলে রাজনীতিতে আসার জল্পনাতেও জল ঢেলে দিয়েছেন তিনি।

এর আগে বিভিন্ন সময়ে সৌরভের রাজনীতিতে যোগদান নিয়ে জল্পনা ছড়িয়েছিল। বাম শাসনে তৎকালীন মন্ত্রী অশোক ভট্টাচার্যের সঙ্গে ভাল সম্পর্কের কারণে দক্ষিণ কলকাতায় বাম প্রার্থী হওয়া নিয়ে জল্পনা ছড়িয়েছিল। একইভাবে তৃণমূল সরকারের আমলেও তাদের প্রার্থী হওয়া নিয়ে জল্পনা ছড়ায়।

English summary
BJP leader Joy Banerjee meets Cricketer Sourav Ganguly's Behala Chowrasta house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X