• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে জঙ্গিদের বাড়বাড়ন্ত, তৃণমূলের মদতে মাওবাদী সক্রিয়তা বাড়ছে, অমিত শাহকে চিঠি দিলীপ ঘোষের

মুর্শিদাবাদ থেকে আল কায়দা জঙ্গি গ্রেফতারের পর রাজ্যের আইন শৃঙ্খলা ব্যবস্থা নিয়ে সংশয় প্রকাশ করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ভোটের জন্য রাজ্যে জঙ্গিদের বাড়বাড়ন্ত তৈরি হয়েছে। তৃণমূলের মদতেই জঙ্গলমহলে ফের মাওবাদীদের সক্রিয়তা বাড়ছে বলেও চিঠিতে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

অমিত শাহকে চিঠি দিলীপের

অমিত শাহকে চিঠি দিলীপের

মুর্শিদাবাদ থেকে ৬ আলকায়দা জঙ্গি গ্রেফতারের পর রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সরাসরি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি দিলেন রাজ্যে বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তিনি অভিযোগ করেছেন সামনেই একুশের বিধানসভা ভোট তার আগে রাজ্যে জঙ্গিদের বাড়বাড়ন্ত হয়েছে। জঙ্গলমহলেও মাওবাদীদের সক্রিয়তা বাড়ছে। এই নিয়ে উদ্বেগ প্রকাশ করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লিখেছেন দিলীপ ঘোষ।

তৃণমূলের মদতেই জঙ্গি বাড়ছে

তৃণমূলের মদতেই জঙ্গি বাড়ছে

এর আগেও দিলীপ ঘোষ অভিযোগ করেছিলেন রাজ্যের শাসক দল ভোটের জন্য অনুপ্রবেশে বাধা দিচ্ছে না। যার জন্য রাজ্যে জঙ্গিদের বাড়বাড়ন্ত হচ্ছে। এর আগেও একাধিকবার জঙ্গি গ্রেফতারের ঘটনা ঘটেছে রাজ্যে। এমনকী জঙ্গলমহলেও মাওবাদীদের সক্রিয়তা বাড়ছে। এতেও তৃণমূল কংগ্রেসের মদত রয়েেছ বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

ভোটের জন্য নিষ্ক্রিয় সরকার

ভোটের জন্য নিষ্ক্রিয় সরকার

সামনেই রাজ্যের বিধানসভা ভোট। সেকারণে সীমান্তে অনুপ্রবেশে বাধা দিচ্ছে না তৃণমূল কংগ্রেস সরকার। বামেরাও একটা সময় সেটা করত এখন তৃণমূল কংগ্রেস করছে। এর আগেও এমন অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। রাজ্যে জঙ্গি গ্রেফতার নিয়ে তৃণমূল কংগ্রেস সরকারের নিষ্ক্রিয়তাকেই দায়ী করেছেন তিনি।

 জঙ্গি গ্রেফতার

জঙ্গি গ্রেফতার

এনআইএ-র বিশেষ অভিযানে পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ ও কেরল থেকে আল কায়দা জঙ্গি গ্রেফতার হয়। পশ্চিমবঙ্গ থেকে ৬ জন জঙ্গিকে গ্রফতার করেছে এনআইএ। দেশে বড় নাশকতা চালানোর ছক কষছিল তারা। হাওলার মাধ্যমে টাকা লেনদেন করত এই জঙ্গিরা এমনও জানতে পেরেছেন তদন্তকারীরা।

বৈষ্ণোদেবীর দর্শনে যেতে পারছেন না?‌ এবার বাড়িতে বসেই মিলবে দর্শন, জানুন কীভাবে

English summary
BJP leader Dilip Ghosh write letter to Home minister Amit Shah law and order situation of Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X