• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশান্ত কিশোরের লেখা ভাষণ ভুলেছেন মমতা! কারণ দিয়ে দাবি করলেন দিলীপ ঘোষ

২১ জুলাইয়ের মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের দেওয়া ভাষণকে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন তিনি বলেন, পিকের লেখা ভাষণ ভুলে গিয়ে, ফিরে গিয়েছেন নিজের ভাষণে। বলেছেন মেদিনীপুরের সাংসদ।

প্রশান্ত কিশোরের লেখা ভাষণ ভুলেছেন মমতা! কারণ দিয়ে দাবি করলেন দিলীপ ঘোষ

এদিন ধর্মতলার মঞ্চ থেকে ভাষণ দেওয়ার সময় মমতা বন্দ্যোপাধ্যায়কে বেশ কয়েকবার কাগজ দেখতে দেখা যায়। তবে মঞ্চ থেকে যেরকম আক্রমণাত্মক থাকেন এদিন সেরকম কিছু কম দেখা যায়নি।

কাটমানির পাল্টা ব্যাকমানি উদ্ধারের কথা যেমন মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, তাঁর মুখে বারবার উঠে এসেছে ইভিএম নয় ব্যালটে ভোট করানোর প্রসঙ্গও। এর আগে প্রশান্ত কিশোরকে নিয়ে আক্রমণ করেছিলেন বিজেপি নেতা মুকুল রায়। তিনি বলেছিলেন, তৃণমূলের সভাপতির নাম প্রশান্ত কিশোর। তিনি কটাক্ষ করে বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় পারছেন না বলেই তাঁর জায়গায় প্রশান্ত কিশোর। প্রসঙ্গত দলের বিধায়কদের সঙ্গে বৈঠকের আগে পিকের সঙ্গে একান্তে বৈঠক করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপর অভিষেকের সঙ্গে আলাদা করে বৈঠক করেছিলেন পিকে।

English summary
BJP leader Dilip Ghosh claims Mamata Banerjee forgot the writing speech of Prashant Kishor. Dilip Ghosh's reastion comes after 21 July speech of Mamata.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X