• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেরিতে হলেও শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে ভাইফোঁটার উপহার! কবে নামছেন বিজেপির হয়ে, জল্পনা

  • |

অংশ নেননি ভাইফোঁটায়। তবুও বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়ের (sovan chatterjee) গোলপার্কের ফ্ল্যাটে পৌঁছে গেল ভাইফোঁটার উপহার। তবে এই উপহার নিয়ে গিয়েছিলেন বিজেপির (bjp) কেন্দ্রীয় পর্যবেক্ষক অরবিন্দ মেনন এবং সাধারণ সম্পাদক সংগঠন অমিতাভ চক্রবর্তী। শুক্রবারে রাতে তাঁদের মধ্যে সংগঠনের কাজ নিয়ে আলোচনা হয়েছে বলেই সূত্রের খবর।

অমিত শাহের কলকাতা সফরে দেখা করেছিলেন শোভন

অমিত শাহের কলকাতা সফরে দেখা করেছিলেন শোভন

এমাসের শুরুতে অমিত শাহ কলকাতা হয়ে বাঁকুড়া গিয়েছিলেন। সেই সময় শোভন চট্টোপাধ্যায় অমিত শাহের সঙ্গে দেখা করেছিলন। তাঁদের মধ্যে একান্তে বেশ কিছুক্ষণ আলোচনাও হয়েছিল। শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। তখনই ঠিক হয়ে গিয়েছিল শোভন চট্টোপাধ্যায় বিজেপির হয়ে পথে নামবেন।

ভাইফোঁটায় মুখ্যমন্ত্রীর তালিকা থেকে বাদ শোভন

ভাইফোঁটায় মুখ্যমন্ত্রীর তালিকা থেকে বাদ শোভন

আগের বছরগুলোতে মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে ভাইফোঁটায় শোভন চট্টোপাধ্যায়ের আমন্ত্রণ থাকলেও, এবার তাঁকে সেখানে দেখা যায়নি। অনেকেই বলছেন, শোভন চট্টোপাধ্যায় অমিত শাহের সঙ্গে দেখা করে বিজেপিতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ায় তাঁকে আর আমন্ত্রণ জানানো হয়নি। উপহারও আসেনি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে। ২০১৮-র পর ২০২০-তে একই ধরনের ঘটনা ঘটল।

গতবছর ভাইফোঁটার দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হাজির হয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়, বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সেই সময় তৃণমূলে ফেরার ইঙ্গিত না থাকলেও ভাইফোঁটায় হাজির হয়েছিলেন তিনি। সেই সময় রত্না চট্টোপাধ্যায় বলেছিলেন শুভবুদ্ধির উদয় হয়েছে। বলেছিলেন শোভন চট্টোপাধ্যায়কে ছোট ভাই হিসেবেই দেখেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত ২০১৮-র নভেম্বরে রাজ্য মন্ত্রিসভা থেকে ইস্তফা দিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। এরপর শোভন চট্টোপাধ্যায়কে মেয়র পদ ছেড়ে দিতে বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তা করেও ছিলেন শোভন চট্টোপাধ্যায়।

বৈশাখী ফোঁটা দিতে চেয়েছিলেন মেনন, অমিতাভকে

বৈশাখী ফোঁটা দিতে চেয়েছিলেন মেনন, অমিতাভকে

সূত্রের খবর অনুযায়ী, বৈশাখী বন্দ্যোপাধ্যায় ফোঁটা দিতে চেয়েছিলেন বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক অরবিন্দ মেনন এবং অমিতাভ চক্রবর্তীকে। কিন্তু সেই সময় দলীয় কাজ থাকায় তাঁরা যেতে পারেননি। ফলে শুক্রবার রাতে তাঁরা উপহার নিয়ে হাজির হয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়ের ফ্ল্যাটে।

আগেই বিজেপির রাজ্য কমিটিতে বৈশাখী

আগেই বিজেপির রাজ্য কমিটিতে বৈশাখী

গত সেপ্টেম্বরে বিজেপির রাজ্য কমিটিতে জায়গা করে দেওয়া হয়েছিল বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই শোভন চট্টোপাধ্যায় বলেছিলেন, বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে সম মর্যাদা দিতে হবে। অনেকদিন ঠেকিয়ে রাখার পর সেপ্টেম্বরে তাতে সিলমোহর দেয় বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। বৈশাখীকে রাখা হয় স্থায়ী আমন্ত্রিত সদস্যদের তালিকায়। এরপর অবশ্য বৈশাখী বন্দ্যোপাধ্যায়, সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন রাজ্য কমিটিতে ডাক পাওয়ায় তিনি কৃতজ্ঞ।

English summary
BJP leader Arvind Menon and Amitava Chakraborty go to Sovan Chatterjee's house with Bhaiphonta gifts
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X