• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল নেত্রীকে এবার জালনোট না গাঁজার কেস! 'গোষ্ঠী'দ্বন্দ্ব নিয়ে প্রশ্ন তুলে শোরগোল অনুপমের

তৃণমূলে কোন্দল, যা নিয়ে কটাক্ষ ছুঁড়ে দিলেন বিজেপি নেতা অনুপম হাজরা। তিনি রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় আর তৃণমূল সাংসদ মালা রায়ের কোন্দলকে তুলে এনেছেন সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত রাসবিহারী এলাকায় শোভনদেব চট্টোপাধ্যায় আর মালা রায়ের অনুগামীদের দ্বন্দ্ব দীর্ঘদিনের। যা নিয়ে দিন কয়েক আগে এলাকায় সংঘর্ষও হয়।

রাস্তার আলো জ্বালানোকে কেন্দ্র করে ঝামেলা

রাস্তার আলো জ্বালানোকে কেন্দ্র করে ঝামেলা

সম্প্রতি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব দেখানোর সময় রাস্তার আলো জ্বালানোকে কেন্দ্র করে শোভনদেব চট্টোপাধ্যায় আর মালা রায়ের অনুগামীদের মধ্যে ঝামেলা হয়। শোভনদেব চট্টোপাধ্যায়ের অভিযোগ মালা রায় লোক পাঠিয়ে এই ঘটনা ঘটিয়েছেন। যদিও রাজ্যের মন্ত্রীর অভিযোগ অস্বীকার করেছেন মালা রায়। ব্যক্তিগত ক্রোধের জন্যই তিনি এইসব মন্তব্য করছেন বলে অভিযোগ মালা রায়ের।

তৃণমূলকে খোঁচা দিয়ে ফেসবুক পোস্ট

অন্তর্দ্বন্দ্ব নিয়ে তৃণমূলকে খোঁচা দিয়ে একটি ফেসবুক পোস্ট করেছেন অনুপম হাজরা। যেখানে তিনি বলেছেন, রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের লোকেরা তৃণমূল সাংসদ মালা রায়ের গ্রেফতারের দাবিতে রাস্তায় নেমেছেন। প্রশ্ন হল, তৃণমূলের গ্রেফতারের প্রথা অনুসারে মালা রায়কে কি শেষ পর্যন্ত গাঁজার কেস নাকি জালনোটের কেস দেওয়া হবে। প্রশ্ন তুলেছেন অনুপম।

অস্বস্তিতে তৃণমূল

অস্বস্তিতে তৃণমূল

রাসবিহারী এলাকায় দুইনেতার লোকজন একসঙ্গে ঘর করলেও সাম্প্রতিক মারামারি অস্বস্তিতে পড়েছে তৃণমূল। আর অনুপম হাজরার সোশ্যাল মিডিয়ায় পোস্টের পর তা হাসির পর্যায়ে চলে গেল বমে করেছেন অনেকে।

বিজেপি নেতাদের অভিযোগ

বিজেপি নেতাদের অভিযোগ

রাজ্যের বিজেপি নেতারা রাজ্য প্রশাসন এবং তৃণমূলের বিরুদ্ধে বারবার মিথ্যা মামলার অভিযোগ তুলেছেন। এইসব মিথ্যা মামলার বেশির ভাগই হয় গাঁজার কেস না হলে জালনোটের মামলা। এইসব মামলা করেই বিজেপি নেতাদের আটকে রাখা হয় বলে অভিযোগ।

English summary
BJP leader Anupam Hazra criticises clash among Mala Roy and Sovandeb Chattopadhyay
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X